• শিরোনাম

    মারুফের আত্মহত্যা: এসআই বরখাস্ত, ওসিকে শোকজ

    নিজস্ব প্রতিনিধি | ২১ জুলাই ২০২০ | ৭:১৫ পূর্বাহ্ণ

    মারুফের আত্মহত্যা: এসআই বরখাস্ত, ওসিকে শোকজ

    চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদে তরুণ মারুফের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশের তদন্ত কমিটি। এতে মারুফের আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত এসআই হেলাল খানের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা পেয়েছে কমিটি। সে কারণে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরসহ সাময়িক বরখাস্তের সুপারিশ করা হয়েছে।

    অন্যদিকে নিজের অধীনস্থ অফিসারকে নিয়ন্ত্রণ রাখতে ব্যর্থ হওয়ায় ডবলমুরিং থানার ওসি সদীপ দাশকে শোকজ করা হয়েছে।

    আজ সোমবার (২০ জুলাই) বিকেল ৫টার পর সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমানকে ১৬ পৃষ্ঠার এই তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়। এ সময় কমিটির প্রধান নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মনজুর মোর্শেদের সাথে উপস্থিত ছিলেন কমিটির অন্য দুই সদস্য।

    মনজুর মোর্শেদ জানান, তদন্ত প্রতিবেদনে অভিযুক্তসহ ৩২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। প্রতিবেদনের হেলালের বিরুদ্ধে শাস্তির সুপারিশসহ বেশকিছু ব্যবস্থা নেয়া হয়েছে।

    গত ১৬ জুলাই সন্ধ্যা ৭টার দিকে নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের বাদামতলি মসজিদ এলাকায় ডবলমুরিং থানার এসআই হেলাল খানের হাতে নিজ মা বোনের লাঞ্ছিত হওয়ার ঘটনায় অপমানিতবোধ করে রাগে ক্ষোভে আত্মহত্যা করেন দশম শ্রেণি পড়ুয়া ১৬ বছরের তরুণ সাদমান ইসলাম মারুফ। এ ঘটনায় ১৬ জুলাই ও পরদিন ১৭ জুলাই বাদামতলি মসজিদ এলাকায় ক্ষোভ জানান এলাকাবাসী। এরপরই পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ