• শিরোনাম

    মশার কয়েলের আগুনে ২ শ্রমিক দগ্ধ

    | ২৪ অক্টোবর ২০১৭ | ৬:২৭ পূর্বাহ্ণ

    মশার কয়েলের আগুনে ২ শ্রমিক দগ্ধ

    মশার কয়েলের আগুনে ২ শ্রমিক দগ্ধ

    অনলাইন ডেস্ক

    গাজীপুর মহানগরীর টঙ্গীতে মশার কয়েলের আগুনে একটি পোশাক কারখানার দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। উত্তর আউচপাড়া খাঁপাড়া এলাকায় মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

    দগ্ধ দুই শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তারা হলেন টাঙ্গাইল সদরের হোগরা এলাকার শাহজাহান মণ্ডলের ছেলে দীন ইসলাম (২৫) ও শেরপুরের নকলা উপজেলার মধ্য নকলা এলাকার জাবেদ আলীর ছেলে জহিরুল ইসলাম (২৪)।

    দীন ইসলামের মামা হযরত আলী জানান, তার ভাগ্নে ও জহিরুল স্থানীয় বিপ্লবের বাড়িতে ভাড়া থেকে হোপ লোন নামে একটি পোশাক কারখানায় চাকরি করে। সোমবার রাতের খাবার খেয়ে তারা মশার কয়েল জ্বালিয়ে একই বিছানায় ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে তিনটার দিকে কয়েল থেকে আগুন দ্রুত বিছানায় ছড়িয়ে পড়ে। এতে দগ্ধ হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

    webnewsdesign.com

    চিকিৎসককরা জানিয়েছেন, জহিরুলের শরীরের ৯০ শতাংশ এবং দীন ইসলামের শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, আজ ভোরে দগ্ধ দুজনকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। এখন তাদের বার্ন ইউনিটে রাখা হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন