• শিরোনাম

    ভুয়া সাংবাদিক আটক

    | ১৪ অক্টোবর ২০১৭ | ৪:৪৪ পূর্বাহ্ণ

    ভুয়া সাংবাদিক আটক

     ভুয়া সাংবাদিক আটক
    সাভার প্রতিনিধি

    আশুলিয়ায় সাংবাদিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি করার সময় এক প্রতারককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
    শুক্রবার বিকালে আশুলিয়ার ঘোড়া পীর মাজার এলাকর থেকে ঐ প্রতারককে আটক করে পুলিশ।

    স্থানীয় আব্দুর রহিম নামের এক ব্যক্তি বলেন, দীর্ঘদিন ধরে এই প্রতারক চক্রটি ঘোড়াপীর মাজার এলাকার বালু মহল ও বিভিন্ন হোটেলসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার হুমকি দিয়ে চাঁদা নিয়ে আসছিলো। এসময় তারা নিজেদের ক্রাইম পেট্রোল বিডি নামে একটি অনলাইন গণমাধ্যমের সাংবাদিক পরিচয়ও দিতেন। গত মাসেও আতঙ্কিত হয়ে এই এলাকার এক ব্যবসায়ী তাদের ২ হাজার টাকা প্রদান করেন। হোটেল ব্যবসায়ী আরশাদ আলী জানান, এঘটনার পর আজ বিকালে ঐ প্রতারক চক্রের তিন জন নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ঘোড়াপীর মাজার এলাকার তার খাবার হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রয়েছে বলে জানায়।

    এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও সংবাদ প্রকাশ করা হবে না এই শর্তে ৫ হাজার টাকা মাসোহারা দাবী করে প্রতারক চক্রটি। এক পর্যায়ে প্রত্যক্ষদর্শী ও স্থানীদের নজরে ব্যাপারটি এলে তাদের ধাওয়া দিলে দুই জন পালিয়ে যায়। পরে বিজয় সরকার নামে এক প্রতারককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

    webnewsdesign.com

    ব্যাপারে ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমি আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়কে অবগত করেছি।
    তিনি এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন। তারপরই ওই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করা হয়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক নাহিদ হাসান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে জনরোষ থেকে বিজয় সরকার নামে এক জনকে আটক করা হয়েছে। পরে তাকে পুলিশ হেফাজতে রেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এসময় ঘটনাস্থলে প্রতারকদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

    আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ প্রাথমিক তদন্তে প্রমাণিত হয়েছে। এঘটনায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন