• শিরোনাম

    ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নে নারী ও পুরুষের সমান ভূমিকা রাখতে হবে —সাংসদ মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    | ০৭ নভেম্বর ২০১৭ | ৪:১২ অপরাহ্ণ

    ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নে নারী ও পুরুষের সমান ভূমিকা রাখতে হবে —সাংসদ মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    হাজীগঞ্জে বাকিলা ইউনিয়ন মহিলা আ’লীগের কর্মী সভায় টেলি কনফারেন্সে
    ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নে নারী ও পুরুষের সমান ভূমিকা রাখতে হবে
    ——————সাংসদ মেজর. অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
    নিজস্ব প্রতিবেদক॥
    হাজীগঞ্জে ২নং বাকিলা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কর্মী সভা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

    তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, সর্ব ক্ষেত্রে নারীদের অংশ গ্রহণ ছাড়া দেশের কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নে নারী ও পুরুষের সমান ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভিশন ২১ বাস্তবায়নের দ্বারপ্রান্তে আমরা চলে এসেছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিশন ৪১ বাস্তবায়নে সকল ক্ষেত্র তৈরি করে দিয়ে যাচ্ছেন। আগামি প্রজন্মকে তা বাস্তবায়ন করতে হবে।

    এ জন্য নারী-পুরুষের সমান অধিকার নিশ্চিত করে তাদের সু-শিক্ষায় শিক্ষিত করে তোলতে হবে। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন।

    webnewsdesign.com

    বক্তব্য শেষে তিনি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নব-নির্বাচিত কার্যকরি কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি হিসেবে মোসাম্মৎ সেলিনা বেগম, সহ-সভাপতি তাছলিমা বেগম সিনিয়র, সহ-সভাপতি হামিদা আখন্দ, সাধারণ সম্পাদক জাকিয়া আক্তার মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক মমতা রানী, সাংগঠনিক সম্পাদক জাহেদা বেগম ও জান্নাতুল ফেরদাউস মুক্তার নাম ঘোষণা করা হয়। স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারীর সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি আনোয়ারুল হক হেলাল, আলহাজ¦ সেলিম মিয়া, অর্থ-সম্পাদক আশফাকুল আলম চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু তালেব লিটন, ১নং রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়া।

    ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম অরুনের সঞ্চালনায় স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বিল্লাল হোসেন মজুমদার, ইউপি সদস্য আবুল বাশার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম গাজী। এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং স্থানীয় মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থকগন উপস্থিত ছিলেন।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন