• শিরোনাম

    ভিজিএফ’র চাল ও নগদ টাকা বিতরণ

    | ০৬ নভেম্বর ২০১৭ | ৩:৫০ অপরাহ্ণ

    ভিজিএফ’র চাল ও নগদ টাকা বিতরণ

    ছাতক সদর ও চরমহল্লা ইউনিয়নে
    ভিজিএফ’র চাল ও নগদ টাকা বিতরণ
    নিজস্ব প্রতিবেদক্,


    ছাতক সদর ও চরমহল্লা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মাঝে ৩০কেজি চাল ও নগদ ৫শ’ করে টাকা বিতরণ করা হয়। সকালে চরমহল্লা ইউনিয়নের ক্ষতিগ্রস্থ কার্ডধারী কৃষক পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ করে টাকা আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত ও ট্যাগ অফিসার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোশারফ হোসেন।

    এ ছাড়া আরো ৪৪ জন কার্ডধারী মৎস্য ও কৃষক পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ টাকা করে বিতরণ করা হয়। এসময় ইউপি সচিব মাসুক মিয়া, ইউপি সদস্য এখলাছুর রহমান, কয়েছ আহমদ, হুশিয়ার আলী, আলী আহমদ, নুর মিয়া, গিয়াস উদ্দিন, নাছির উদ্দিন, নুরুজ্জামান শামীম, সদস্যা অঞ্জলী রানী দাস, বীনা রানী দাস, হাফছা বেগমসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

    webnewsdesign.com

    এদিকে দুপুরে ছাতক সদর ইউনিয়নের ৬শ’ ৩৫ জন তালিকাভুক্ত পরিবারের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ট্যাগ কর্মকর্তা শরীফুল ইসলাম।

    এসময় প্যানেল চেয়ারম্যান ময়না মিয়া, কাজী নজরুল ইসলাম মারুফ,সচিব পিংকু দাস, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির, ছাতক উপজেলা যুবলীগ নেতা রুমেন আহমদ,ইউপি সদস্যা তাহমিনা বেগম, রওশন আরা, আফিয়া বেগম, ইউপি সদস্য মখসুদুল হাসান আতর, মুহিবুর রহমান,ইব্রাহীম মিয়া, আতাউর রহমান,আব্দুস সালামসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর