• শিরোনাম

    ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

    | ২৫ জানুয়ারি ২০১৮ | ৭:৪৭ পূর্বাহ্ণ

    ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

    ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

    স্পোর্টস ডেস্ক

     ত্রিদেশীয় সিরিজের ষষ্ঠ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে বাংলাদেশ।টসে জিতে আগে ব্যাট করতে নেমে বাংলাদেশ শুরুটা ভালো করতে পারিনি।ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। দলীয় ১৬ রানে তৃতীয় উইকেটের পতন হয়েছে টাইগারদের।

    ইনিংসের পঞ্চম ওভারে সাজঘরে ফিরেছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ওভারের তৃতীয় বলে রান আউট হন সাকিব আল হাসান। সুরঙ্গা লাকমলের করা এই ওভারের পঞ্চম বলে দানুশকা গুনাথিলাকার হাতে ক্যাচ হন তামিম ইকবাল। সাকিব করেন আট রান। তামিম করেন পাঁচ রান।

    এর আগে, দলীয় পাঁচ রানে সুরঙ্গা লাকমলের বলে বোল্ড হন ওপেনার এনামুল হক বিজয়। পাঁচ বল খেলে শূন্য রান করেন তিনি। ত্রিদেশীয় সিরিজের ম্যাচে আজ শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১ রান।

    webnewsdesign.com

    এই ম্যাচে বাংলাদেশ একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। স্পিনার সানজামুল ইসলামকে বসিয়ে একাদশে রাখা হয়েছে। তার পরিবর্তে একাদশে নেয়া হয়েছে পেসার আবুল হাসান রাজুকে।

    অন্যদিকে শ্রীলঙ্কা একাদশে দুইটি পরিবর্তন আনা হয়েছে। ইনজুরির কারণে একাদশ থেকে বাদ পড়েছেন ওপেনার কুসল পেরেরা ও পেসার নুয়ান প্রদীপ। কুসল পেরেরার পরিবর্তে একাদশে রাখা হয়েছে দানুশকা গুনাথিলাকাকে। আর নুয়ান প্রদীপের জায়গায় একাদশে রাখা হয়েছে দুশমান্থ চামিরাকে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন