• শিরোনাম

    ব্যাচেলর ডটকমে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়া

    | ০৮ জানুয়ারি ২০১৮ | ১০:৩১ পূর্বাহ্ণ

    ব্যাচেলর ডটকমে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়া

    ব্যাচেলর ডটকমে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়া

    তুহিন খান নিহাল

    মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার বিজয়ী জেসিয়া ইসলাম। মিস ওয়ার্ল্ড খেতাব পাওয়ার পর চীনে মিস ওয়ার্ল্ডের বিশ্বমঞ্চে বাংলাদেশের পতাকা হাতে নেতৃত্ব দিয়েছেন তিনি। যার কারণে জেসিয়ার মনোযোগ ছিল মিস ওয়ার্ল্ডের আসর নিয়ে। বিশ্বের সবচেয়ে বড় ওই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেয়া ও নিজেকে প্রস্তুতের জন্য গেল বছরের লম্বা একটা সময় জেসিয়ার মনোযোগ ছিল প্রতিযোগিতাকে ঘিরেই।

    বেশ কিছুদিন আগে বলেছিলেন কাজ করবেন সিনেমায়। তবে এবার সিনেমায় নয়—নাম লিখালেন ধারাবাহিক নাটকে। নাটকটির মধ্য দিয়ে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন। তরুণ নির্মাতা ইফতেখার শুভর পরিচালনায় ব্যাচেলর ডটকমে যুক্ত হলেন জেসিয়া ইসলাম। প্রথমবার অভিনয়ের বিষয়টি নিয়ে জেসিয়া প্রতিদিনের সংবাদকে বলেন, প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছি। ইফতেখার শুভ ভাইয়ের নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে তাই কাজটি করা। এ মাসের শেষের দিকে নাটকটিরে শুটিং করার কথা রয়েছে।

    নাটকে নিয়মিত অভিনয় করার বিষয়ে জেসিয়া বলেন, যদি ভালো গল্প পাই, পছন্দের চরিত্র হয় অবশ্যই নিয়মিত কাজ করবো। সিনেমার বিষয়ে বাংলাদেশের এই মিস ওয়ার্ল্ড বলেন, সিনেমায় তো কাজ করতেই চাই। কয়েকটি কাজের অফারও রয়েছে! তবে ব্যাটে-বলে মিলে নাই তা করা হয়নি। আশা রাখি খুব শিগগির সিনেমায় কাজ করবো। এদিকে পড়াশোনার ব্যস্ততা উল্লেখ করে তিনি বলেন, আসছে সামার সিজনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হব। সেজন্য লেখাপড়ায় মনোযোগ দিয়েছি।

    webnewsdesign.com

    ইফতেখার শুভ পরিচালিত ধারাবাহিক ব্যাচেলর ডটকমের বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন—ছোটপর্দার এক ঝাঁক তারকা শিল্পী তৌসিফ মাহবুব, নিলয়, জোভান, সিদ্দিক, নাদিয়া আফরিন মীম, নাদিয়া নদী, বাঁধন, আইরিন আফরোজ, তুলনা আল হারুন, তানিয়া বৃষ্টি, ফারজানা রিক্তা, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বরদা মিঠু ও কাজী উজ্জ্বল। সর্বশেষ যুক্ত হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এর প্রথম রানার আপ জাহারা মিতু। নাটকটি প্রতি সপ্তাহের শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচারিত হচ্ছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন