• শিরোনাম

    বৃদ্ধাকে ফিরিয়ে দিলো সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতাল

    নিজস্ব প্রতিবেদক | ০৪ জুন ২০২০ | ৭:১০ পূর্বাহ্ণ

    বৃদ্ধাকে ফিরিয়ে দিলো সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতাল

     

    কভিট-19 সন্দেহে সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসা না দিয়ে সিলেট নগরীরর বনকলাপাড়া এলাকার রাহেলা বেগম নামে ৫০ বছর বয়শী এক বৃদ্দাকে হাসপাতাল গেইট থেকে ফিরিয়ে দেয়া হয়েছে।

    অথচ এই নারী তিন বছর থেকে সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে আসছেন। তিনি সব শেষ চিকিৎসা নিয়েছেন গত ৩০ মে।

    চিকিৎসা নিতে আশা রাহেলা বেগমের ছেলে নুরুল ইসলাম আরটিভি অনলাইন কে জানান, আমি সকাল থেকে হাসপাতালে মা কে নিয়ে বসে আছি। কিন্ত কোন চিকিৎসা দিচ্ছে না আমার মাকে।

    webnewsdesign.com

    তিনি বলেন সকালে প্রথমে যখন অসুস্থ মাকে নিয়ে আসি তখন হাসপাতাল কতৃপক্ষ জানালো যে আমার মা কভিট-19 রোগে আক্রান্ত। মা কে কভিট টেস্ট করতে হবে যদি নেগিটিভ আসে তা হলে হাসপাতালে চিকিৎসা দেবে আর না হলে দিবে না।

    এরপর সিলেট শহিদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে টেস্ট করতে দেই। কিন্তু কভিট-19 টেষ্টের রিপোর্ট আসতে ২ থেকে ৩ দিন সময় লাগবে এই মুহুর্তে কোন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা পাবো সেটা ভাবছি অথচ আমার মা তিন বছর থেকে ঐ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

    এ বিষয়ে সিলেট ডায়বেটিক এন্ড জেনারেল হাসপাতালের ডিউটিরত চিকিৎসক. ডা. শুভ আরটিভি অনলাইন কে বলেন, ঐ রোগীর করোনার উপসর্গ আছে এ জন্য আমরা এই মুহুর্তে এই হাসপাতালে উনাকে চিকিৎসা দেয়া যাবে না।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ