• শিরোনাম

    বিয়ে হয়ে গেছে কোহলি-আনুশকার!

    | ১১ ডিসেম্বর ২০১৭ | ৪:২৬ অপরাহ্ণ

    বিয়ে হয়ে গেছে কোহলি-আনুশকার!

    বিয়ে হয়ে গেছে কোহলি-আনুশকার!

    বিয়ে হয়ে গেছে কোহলি-আনুশকার!

    বিরাট কোহলি আর আনুশকা শর্মার নাকি আগেই বিয়ে হয়ে গিয়েছে। এমনটাই দাবি করছেন জ্যোতিষীরা। এ নিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও খবরের সত্যতা এখনও কেউ যাচাই করে বলতে পারেননি।

    সোশ্যাল মিডিয়ার দিকে তাকিয়ে আর বসে নেই কোহলি এবং আনুশকা শর্মা। শনিবার সন্ধ্যায়ই নাকি তারা বিয়ের কাজ সেরে ফেলেছেন। কোনো কোনো সংবাদ মাধ্যম দাবি করছে রোববার সন্ধ্যায় বিয়ের কাজ শেষ হয়েছে। ইতালির তাস্কানি প্রদেশে লিওনার্দো দ্য ভিঞ্চির জন্মস্থানেই বিলাসবহুল রিসোর্ট ভাড়া করে সেখানে বিয়ের অনুষ্ঠান আয়োজন করেছেন কোহলি-আনুশকা।

    যদিও কোহলি এবং আনুশকার পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি। আশা করা হচ্ছে খুব দ্রুতই এ ঘোষণা চলে আসবে। গত সপ্তাহেই দিল্লি থেকে ইতালির উদ্দেশ্যে রওয়ানা হন কোহলি। আনুশকাও ইতালির উদ্দেশ্যে সপরিবারে বিমানে ওঠেন মুম্বাই থেকে। দু’জনের ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করছে, আজ সকালেই তারা বিয়ের কাজ সেরে ফেলেন।

    webnewsdesign.com

    আরেকটি রিপোর্টে জ্বল্পনা উঠেছিল, শুক্রবারই নাকি তাদের বিয়ে হয়ে গেছে। আনুশকার পারিবারিক বন্ধুরা জানিয়েছেন, ইতালির মিলানে একটি প্রাসাদ ভাড়া করা হয়েছে ৯ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত।

    সে খবর সত্যি হলে হিসেব মত ১২ তারিখের মধ্যেই হতে হবে এই হাই প্রোফাইল বিয়ে। মাহেন্দ্রক্ষণ নিয়ে এখনও অন্ধকারে রয়েছে সংবাদ মাধ্যম। সোশ্যাল মিডিয়া অবশ্য থেমে থাকেনি। এরই মধ্যে খবর চলে এলো, ইতোমধ্যেই বিয়ে হয়ে গেছে এ সেলিব্রিটি জুটির।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন