• শিরোনাম

    বিরামপুর ফ্রেন্ডস এসোসিয়নের ইফতার ও দোয়া মাহফিল 

    মো. সাইফুল ইসলাম, বিরামপুর, দিনাজপুর | ১০ মে ২০২১ | ৯:২৭ অপরাহ্ণ

    বিরামপুর ফ্রেন্ডস এসোসিয়নের ইফতার ও দোয়া মাহফিল 

    দিনাজপুরের বিরামপুর উপজেলার পৌর শহরের ইসলামপাড়া মহল্লার কয়েকজন তরুণ ও যুবক মিলে সমাজসেবা এবং মানব কল‍্যাণের উদ্দেশ্যে গঠন করে স্বেচ্ছাসেবী সংগঠন বিরামপুর ফ্রেন্ডস এসোসিয়েশন।
    বন্ধুত্ব হোক মানবতার কল‍্যাণে এ স্লোগানে গঠিত সংগঠনটি গঠনের পর থেকেই সদস্যদের নিজেদের অর্থায়নে সমাজ সেবামূলক বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। পবিত্র রমজানে নিয়মিত রোজাদার মানুষকে ইফতার বিতরণ করে চলেছে। ঈদ উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি প্রদান করেছে।
    এরই ধারাবাহিকতায় রবিবার (৯ মে) বিরামপুর ফ্রেন্ডস এসোসিয়েশনের উদ্যোগে পৌর শহরের ইসলামপাড়ায় অবস্থিত আনসার মাঠে স্থানীয় জনপ্রতিনিধি, সুধীজন ও শ্রমজীবী মানুষজনকে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    এতে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী উপস্থিত ছিলেন। অন‍্যান‍্যদের মধ‍্যে আরো উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান মাস্টার, সাবেক কমিশনার ওবায়দুল মিনহাজ, বিরামপুর মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মেজবাউল হক, পরিবহন শ্রমিক নেতা আলী হোসেন, বিরামপুর ফ্রেন্ডস এসোসিয়েশনের সভাপতি আবু হোসেন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ প্রমূখ।
    পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী সংগঠনটির সেবামূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং চলমান কার্যক্রম অব‍্যাহত রাখার ক্ষেত্রে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর