• শিরোনাম

    ‘বন্যা-বর্ষা পাইছে ছবিটিকে’

    | ২৪ অক্টোবর ২০১৭ | ৬:৫৫ পূর্বাহ্ণ

    ‘বন্যা-বর্ষা পাইছে ছবিটিকে’

    বললেন সনি হলের মালিক

    ‘বন্যা-বর্ষা পাইছে ছবিটিকে’

    বিনোদন প্রতিবেদক,

    গত শুক্রবার সারাদেশে ১২৮টি হলে মুক্তি পেয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত দুলাভাই জিন্দাবাদ। ছবিটিতে অভিনয় করেছেন মৌসুমী-ডিপজল ও এই সময়ের জনপ্রিয় জুটি বাপ্পী ও বিদ্যা সিনহা মিম। ছবিতে ডিপজলকে দেখা যাবে একজন দায়িত্ববান দুলাভাইয়ের চরিত্রে। সিনেমায় তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন মৌসুমী।

    এদিকে ছবির নির্মাণ ও অভিনয়ের প্রশংসা করলেও ব্যবসায়িকভাবে ক্ষতির কথা স্বীকার করেছেন হল মালিকরা। নিম্নচাপের কারণে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে শুক্রবার মুক্তিপ্রাপ্ত ছবি দুলাভাই জিন্দাবাদ ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে এমনটাই অভিমত হল মালিকদের।

    webnewsdesign.com

    বন্যা, বর্ষা পাইছে ছবিটি কী করে ভালো যায় এমনটা জানালেন সনি সিনেমা হলের মালিক মোহাম্মদ হোসাইন। অনেকটা হতাশা নিয়ে তিনি আরও জানান, দুদিন তো জলেই গেছে। সিনেমা যদি প্রথম দুদিন ভালো না যায় তবে আর চলে না।

    এ ছবিটি নিয়ে চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, সারাদেশের হলে বৃষ্টি উপেক্ষা করে যারাই ছবিটি দেখেছেন মোটামুটি কম-বেশি সবাই পছন্দ করেছেন। ছবিটির গল্প ভালো, পারিবারিক সেন্টিমেন্ট আছে। বেশ আশাবাদী ছিলাম আমি। কিন্তু বৃষ্টি তো সব নষ্ট করে দিলো।

    মধুমিতা হলের ম্যানেজার জানান, আবহাওয়া খারাপ ছিলো তাই তেমন একটা যায় নাই। ছবিটি ভালো ছিলো দর্শক খারাপ আবহাওয়ার কারণে আসতে পারেনি।

    মনতাজুর রহমান আকবর ও বলেন, ছবিটি বৃষ্টির কারণে ক্ষতি গ্রস্থ হলেও দর্শকদের পজেটিভ মন্তব্য পেয়েছি। আবহাওয়া ভালো থাকলে ছবিটি ব্যবসায়িকভাবে সফল হতো। তবে রবিবার থেকে ভালো যাচ্ছে ছবিটি। আশা করছি ভালো যাবে।

    তবে অনেকটা হতাশা নিয়েই বললেন, ছবির প্রচারণায় অংশ নেয়নি অভিনয় করা কোনো শিল্পীই। অসুস্থতার জন্য ডিপজল সিঙ্গাপুর থাকলেও সেখান থেকেই তিনি ছবিটির খোঁজখবর রাখছেন। তবে ঢাকাতেই থেকেও ছবির কোনো প্রচারণা করতে দেখা যায়নি অন্যান্য শিল্পীদের।

    এই সপ্তাহ পরে অনেক হলেই আগাম বুকিং করা রয়েছে জাজের সিনেমা ‘ডুব’। তাই বেশির ভাগ সিনেমা হল থেকে নামিয়ে দেয়া হবে ‘দুলাভাই জিন্দাবাদ’ এমনটাই জানিয়েছেন হল মালিকরা। রাজেশ ফিল্মসের প্রযোজনায় ছবিটিতে ডিপজল, মৌসুমী,বাপ্পী, মিম ছাড়াও অভিনয় করেছেন নাদির খান, আহমেদ শরীফ, অমিত হাসান।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন