• শিরোনাম

    ‘ফার্স্ট লেডিস’ ঐশ্বরিয়া

    | ২১ জানুয়ারি ২০১৮ | ৪:৩১ অপরাহ্ণ

    ‘ফার্স্ট লেডিস’ ঐশ্বরিয়া

    ‘ফার্স্ট লেডিস’ ঐশ্বরিয়া

    বিশ্ব সুন্দরী ও বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন তার সাফল্যের ডালিতে আরও একটি পালক যুক্ত করেছেন। ভূষিত হয়েছেন ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’ সম্মাননায়।

    শনিবার রাষ্ট্রপতি ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই লাস্যময়ী সুন্দরীর হাতের পুরস্কারটি তুলে দেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

    দেশটির রাষ্ট্রপতি কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য মাইলফলক তৈরি করার জন্য নারীদের এই সম্মননা পুরস্কারে ভূষিত করেন। নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এ বিষয়ক তালিকাটি তৈরি করে থাকে।

    webnewsdesign.com

    বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কান উৎসবের জুরি মনোনীত হওয়ায় তাকে এ সম্মানে ভূষিত করা হয়েছে।

    ঐশ্বরিয়া রাই বচ্চন কান উৎসবে প্রথম অংশ নিয়েছিলেন ২০০২ সালে। ওই উৎসবে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘দেবদাস’ ছবিটির উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছিল। এরপর গত ১৫ বছর ধরে তিনি এই উৎসবটিতে নিয়মিত যাচ্ছেন।

    এনডিটিভি জানিয়েছে, নয়া দিল্লির রাইসিনা হিলের রাষ্ট্রপতি ভবনে ধূসর রঙের শাড়ি পরে আসেন ঐশ্বরিয়া। কপালে লাল টিপ, এবং এর সঙ্গে মানিয়ে পরেছিলেন রূপোর গয়না।

    ঐশ্বরিয়াসহ মোট ১১২ জন নারীকে বিভিন্ন ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের জন্য এবারের ‘ফার্স্ট লেডিস অ্যাওয়ার্ড’-এ ভূষিত করা হয়।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন