• শিরোনাম

    পড়া লেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতি চর্চার প্রতি মনযোগী হতে হবে —- সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    | ২০ জানুয়ারি ২০১৮ | ৩:২৫ অপরাহ্ণ

    পড়া লেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতি চর্চার প্রতি মনযোগী হতে হবে —- সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
    পড়া লেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতি চর্চার প্রতি মনযোগী হতে হবে
    —- সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
    নিজস্ব প্রতিবেদক
    লেখাপড়া ও খেলাধুলা দুটিই একসাথে সম্পৃক্ত। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদেরকে খেলাধুলায় মনযোগী হতে হবে। বর্তমান সরকার পড়াশোনার পাশাপাশি খেলাধুলাকে অনেক গুাংত্ব দিচ্ছে। আধুনিক ও মানসম্মত শিক্ষায় এ স্কুল অনন্য দৃষ্টান্ত রাখবে। আপনারা সবসময় লেখাপড়ায় মানসম্মত আধুনিক ও ডিজিটাল শিক্ষায় শিক্ষার্থীদের উদ্ভুদ্ধ করবেন। শিক্ষার্থীদের সকল সমস্যা চিহ্নিতকরণের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে হবে। তবেই একটি স্কুল হবে সারাদেশে শ্রেষ্ঠ ও মডেল শিক্ষা প্রতিষ্ঠান। আমি অভিভূত এ কোমলমতি শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে। হাজীগঞ্জ উপজেলার মধ্যে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়টি হবে একটি আদর্শ বিদ্যালয়। আজকের অনুষ্ঠানটিই তার প্রমান। গতকাল হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হাজীগঞ্জ শাহরাস্তি নির্বাচনীয় এলাকার সাংসদ ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথা গুলো বলেন।
    বিদ্যালয়ের সভাপতি ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরুর সভাপতিত্বে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেনের ব্যবস্থাপনায় ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আকবার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হয়ে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন।
    হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলী আশ্রাফ দুলাল, হাজীগঞ্জ বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ সেলিম মিয়া, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও শহর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশ্রাফী, ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, জনপ্রতিনিধি, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন