• শিরোনাম

    প্রেম করে বিয়ে, হেরে গেলেন যুগল

    | ০৫ ডিসেম্বর ২০১৭ | ১২:২৯ অপরাহ্ণ

    প্রেম করে বিয়ে, হেরে গেলেন যুগল

    প্রেম করে বিয়ে, হেরে গেলেন যুগল

    প্রেম করে বিয়ে, হেরে গেলেন যুগল

    বগুড়ার নন্দীগ্রামে বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন নব-দম্পতি। প্রেম করে বিয়ে করায় তাদের মেনে নেয়নি পরিবার। তাই তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

    আত্মহত্যাকারী নব-দম্পতিরা হলেন- উপজেলার রায়পুর কুস্তা বেতগাড়ি গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম রিমন (২০) ও বগুড়া সদরের নারুলী এলাকার গোলাম রব্বানীর মেয়ে রাজিয়া আকতার মিম (১৮)। গত শনিবার রাতে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্র জানায়, বিয়ের পর থেকেই দুই পরিবারের চাপের মুখে ছিল নব-দম্পতি। প্রেমের বিয়ে মেনে না নেয়ায় হাটকড়ই চকপাড়া এলাকার বুলু মিয়ার ছেলে রাজু আহমেদের (রিমনের দুলাভাই) বাড়িতে নব-দম্পতি আশ্রয় নেয়।

    webnewsdesign.com

    বিয়ের পর থেকেই পরিবারের লোকজন রিমনের ওপর চাপ সৃষ্টি করে স্ত্রীকে ফেলে বাড়ি ফিরে আসার জন্য। একপর্যায়ে গত শনিবার রাতে দুলাভাই রাজু আহমেদের বাড়িতে সবার অজান্তে নব-দম্পতি বিষাক্ত ট্যাবলেট খায়। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাদের উদ্ধার করে বগুড়া হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়।

    সোমবার রাত ৮টার দিকে ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিমন ও মিম পরিবারের অজান্তে পালিয়ে বিয়ে করেন। পরে বিয়ের বিষয়টি নিজ নিজ পরিবারকে জানান তারা। কিন্তু দুই পরিবারের কেউ তাদের মেনে নেয়নি। তাই আত্মহত্যা করেন তারা। নিহত দম্পতির দাফন সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু