• শিরোনাম

    প্রথম ম্যাচেই অধিনায়ক নাসিরের বাজিমাত

    | ০৪ নভেম্বর ২০১৭ | ৩:৩৬ অপরাহ্ণ

    প্রথম ম্যাচেই অধিনায়ক নাসিরের বাজিমাত

    প্রথম ম্যাচেই অধিনায়ক নাসিরের বাজিমাত

    প্রথম ম্যাচেই অধিনায়ক নাসিরের বাজিমাত

    সিলেট সিক্সার্সের দলটি দেখে অনেকেই চিন্তায় পড়ে গিয়েছিলেন, এই দলটির নেতৃত্ব দেবেন কে? আইকন হিসেবে সিলেট দলে খেলার সুযোগ পেয়েছেন সাব্বির রহমান। আইকন না হলেও সিলেট বাছাই করে নিয়েছে নাসির হোসেনকে। গত আসরে ঢাকাকে শিরোপা উপহার দেয়া নাসিরকে এবার সিলেট নিজেরাই বাছাই করে নেয়, প্লেয়ার ড্রাফটের আগে। কারণ, বিপিএলে প্রথমবার আসার কারণে সিলেটকে অন্তত তিনজন ক্রিকেটার বাছাই করে নেয়ার স্বাধীনতা দেয়া হয়।

    সেই নাসিরকেই এবার নেতা হিসেবে দায়িত্ব দিয়ে দিলো সিলেট এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের প্রথম ম্যাচেই অধিনায়ক হিসেবে বাজিমাত করে দিয়েছেন সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক।

    আসরের প্রথম ম্যাচেই অধিনায়ক হিসেবে দারুণ শুরু করেছেন তিনি। তারকানির্ভর, গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে এক প্রকার উড়িয়েই দিয়েছেন। ঢাকার কোনো পরিকল্পনাই সঠিকভাবে বাস্তবায়ন হয়নি তার নেতৃত্বের সামনে। তার নেতৃত্বের কাছেই অনেকটা হার মানতে হল অভিজ্ঞ সাকিব আলা হাসানের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকাকে।

    webnewsdesign.com

    শুধু মাত্র নেতত্বই নয়। বল হাতেও দুর্দান্ত ছিলেন নাসির। ৪ ওভার বল করে নিয়েছেন ঢাকার মূল্যবাণ দুটি উইকেট। শূণ্য রানে ফিরিয়েছেন ওপেনার মেহেদী মারুফকে। আর পুরোপুর জ্বলে ওঠার আগেই ২৬ রানে ফিরিয়েছেন ক্যারিবীয় হার্ডহিটার এভিন লুইসকে। বোলিং ফিগার ৪-০-২১-২। ইকনোমি রেট ৫.২৫ করে। নিঃসন্দেহে ঈর্ষনীয় পারফরম্যান্স।

    দক্ষ অধিনায়কের মতই পুরো ম্যাচে নাসিরকে দেখা গেলো। এমন অসাধারণ অধিনায়কত্বের জন্যই হয়তো ম্যাচ শেষে ‘এক্সাইটিং প্লেয়ারের’ পুরস্কারটি উঠলো তার হাতেই। এর আগেও অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন নাসির। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে চ্যাম্পিয়নশিপের শিরোপা এনে দিয়েছিলেন তিনি। এবার দেখার পালা, সে ধারাবাহিকতায় সিলেটকেও বিপিএলের শিরোপা এনে দিতে পারেন কি না!

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন