• শিরোনাম

    প্যান্ট-শার্ট-জুতা দেখে বাবা বুঝতে পারেন কঙ্কালটি তার ছেলের

    নিজস্ব প্রতিনিধি | ০১ সেপ্টেম্বর ২০২০ | ৭:০৮ পূর্বাহ্ণ

    প্যান্ট-শার্ট-জুতা দেখে বাবা বুঝতে পারেন কঙ্কালটি তার ছেলের

     

    মহাসড়কের ওপর ময়লার স্তূপ, পড়ে আছে কঙ্কাল! পাশেই জিন্সের প্যান্ট শার্ট ও জুতা দেখে বাবা বুঝতে পারেন কঙ্কালটি তার নিখোঁজ শিশুপুত্র সোহানের। সোমবার (৩১ আগস্ট) দুপুরে গাজীপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ির এলাকায় ময়লার স্তূপ থেকে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে।

    শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান জানিয়েছেন, শিশুটি প্রায় মাস খানেক আগে নিখোঁজ হওয়া তার বাবা জুতা ও প্যান্ট  দেখে দাবি করেছেন তার স্বজনরা  ও কঙ্কালের পাশে থাকা শার্ট, প্যান্ট ও জুতা দেখে কঙ্কালটি ওই শিশুর বলে দাবি করেন। দশ বছর বয়সী সোহান শ্রীপুর পৌর এলাকা বহেরারচালা গ্রামের আব্বাস আলীর ছেলে। সে ওই গ্রামের আবুল প্রধান কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করতো। আলামত দেখে প্রাথমিকভাবে তাদের ধারণা, আবর্জনার স্তূপে মরদেহটি পুড়িয়ে ফেলা হয়েছিল।

    সোহানের মা নাজমা বেগম জানান, গত ৩ আগস্ট বিকেলে পাশের লিচু বাগান এলাকায় তার বোনের বাসায় যায় সোহান। তার বোনের কাছ থেকে টাকা নিয়ে সোহান পাশে দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয়। সন্ধ্যায় প্রতিবেশী সফর উদ্দিনের ছেলে আজিজুল হকের সঙ্গে সোহানকে দেখেছে কয়েকজন। নাজমা বেগম অভিযোগ করেন, আজিজুল মাদকাসক্ত। ঘটনার পর থেকে আজিজুল পলাতক রয়েছে।

    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, কঙ্কালটি নিখোঁজ থাকা শিশু সোহানের কিনা তা নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ পরীক্ষা করার জন্য পাঠানো হচ্ছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ