• শিরোনাম

    পুলিশ দম্পতি হত্যা মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ

    | ২২ অক্টোবর ২০১৭ | ৭:০৮ পূর্বাহ্ণ

    পুলিশ দম্পতি হত্যা মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ

    পুলিশ দম্পতি হত্যা মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ

    ঐশী রহমান (ফাইল ফটো)পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান দম্পতিকে হত্যা মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ হয়েছে। মামলার ডেথ রেফারেন্স ও আপিলের রায়ে আসামি ঐশী রহমানের মৃত্যুদণ্ড কমিয়ে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। একইসঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

    রবিবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের আদালত ৭৮ পৃষ্ঠার পূর্ণাঙ্গ এ রায় প্রকাশ করেন।
    গত ৫ জুন বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের বেঞ্চ ঐশী রহমানের যাবজ্জীবন সাজা দিয়ে রায় দেন। ওই রায়ে সাজা কমানোর জন্য পাচঁটি কারণ উল্লেখ করা হয়। এর আগে গত ৭ মে এ মামলার শুনানি শেষে যেকোনো দিন রায় দেওয়া হবে মর্মে অপেক্ষমাণ রেখে দেন আদালত। গত ১০ এপ্রিল বিচারকের খাসকামরায় এ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ঐশী রহমানের বক্তব্য শোনেন দুই বিচারপতি।

    আদালতে ঐশীর পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকটে আফজাল এইচ খান ও সুজিত চাটার্জী এবং রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জহিরুল হক জহির ও সহকারী অ্যাটর্নি জেনারেল আতিকুল ইসলাম সেলিম।

    webnewsdesign.com

    উল্লেখ্য, রাজধানীর চামেলীবাগে নিজেদের বাসা থেকে ২০১৩ সালের ১৬ আগস্ট অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তাঁর স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন ১৭ আগস্ট নিহত মাহফুজুর রহমানের ভাই মশিউর রহমান বাদী হয়ে পল্টন থানায় হত্যা মামলা করেন। ওই দিনই নিহত দম্পতির মেয়ে ঐশী রহমান পল্টন থানায় আত্মসমর্পণ করে বাবা-মাকে নিজেই খুন করার কথা স্বীকার করেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন