• শিরোনাম

    ‘পিকে’র রেকর্ড ভেঙে দিল ‘গোলমাল এগেইন’

    | ১৩ নভেম্বর ২০১৭ | ৮:৩১ পূর্বাহ্ণ

    ‘পিকে’র রেকর্ড ভেঙে দিল ‘গোলমাল এগেইন’

    ‘পিকে’র রেকর্ড ভেঙে দিল ‘গোলমাল এগেইন’
    অনলাইন ডেস্ক

    আমির খানের ছবি মানেই বক্স অফিস কালেকশনে সব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি এবং পরবর্তীকালে সেই রেকর্ড ছুঁতে গিয়ে হিমসিম খাওয়া। যদিও কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘সিক্রেট সুপারস্টার’ বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি।
    কিন্তু তাঁর মুক্তি পাওয়া শেষ ছবি ‘দঙ্গল’ শুধু এদেশেই নয়, চিনেও সব রেকর্ড ভেঙে ব্যবসা করে ফেলেছে। তবে, এবার আমির খানের তৈরি রেকর্ডও ভাঙল। আর সেই অসাধ্য সাধন করল আর এক বলিউড সুপারস্টার অজয় দেবগন তাঁর ‘গোলমাল এগেইন’ দিয়ে।

    বক্স অফিসে ২০০ কোটির মাইলস্টোনে পৌঁছতে আর বেশি দেরি নেই অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’-এর। ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমালোচক তরণ আদর্শ ট্যুইট করে ছবির বক্স অফিস কালেকশনের অংক জানিয়েছেন। সেই হিসাব অনুযায়ী, ইতিমধ্যেই ১৯৯.৭৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। এখানেই শেষ নয়, গুজরাট-সৌরাষ্ট্র অঞ্চলে ৩৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘গোলমাল এগেইন’। অজয় দেবগনের ছবি এখানেই আমির খানের ‘পিকে’-র রেকর্ড ভেঙে ফেলল। কারণ, গুজরাট-সৌরাষ্ট্র অঞ্চলে এর আগে আমির খানের ‘পিকে’ ৩৩ কোটি টাকার ব্যবসা করেছিল।
    ফলে বলাই যায়, পরিচালক রাজকুমার হিরানির সেই ছবির রেকর্ডও ভাঙল ‘গোলমাল এগেইন’।

    প্রসঙ্গত, রোহিত শেঠির ‘গোলমাল’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি ‘গোলমাল এগেইন’। ছবিতে অজয় দেবগন, আর্শাদ ওয়ার্শি, কুনাল খেমু, তুষার কাপুর, শ্রেয়স তলপাড়ে ছাড়াও নতুন সংযোজন হিসেবে রয়েছেন টাবু এবং পরিণীতি চোপড়া। চলতি বছরে মুক্তি পাওয়া বলিউড ছবির মধ্যে এখনও পর্যন্ত সবথেকে বেশি ব্যবসা করেছে ‘গোলমাল এগেইন’।

    webnewsdesign.com

    সূত্র: জি নিউজ ২৪

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন