• শিরোনাম

    পানিতে ডুবে ৬ শিশুসহ ১২ জনের মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ২৬ জুন ২০২০ | ৯:২১ অপরাহ্ণ

    পানিতে ডুবে ৬ শিশুসহ ১২ জনের মৃত্যু

    ফাইল ছবি

    পানিতে ডুবে নোয়াখালীতে তিন, লক্ষ্মীপুরে দুই ও খাগড়াছড়িতে এক শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া বিভিন্ন দুর্ঘটনায় আরও ৬ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো সংবাদে-

    নোয়াখালী : পুকুরের পানিতে ডুবে নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ও অর্জুনতলা ইউনিয়নে খাদিজা আক্তার (২) ও জান্নাতুল ফেরদাউন প্রকাশ রুপা (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

    খাদিজা উপজেলার কাদরা ইউনিয়নের কাদরা গ্রামের শহিদ উল্ল্যার মেয়ে এবং জান্নাতুল ফেরদাউস প্রকাশ রুপা উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের মো. আইয়ুবের মেয়ে।

    স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ওই দুই শিশু খেলা করতে গিয়ে নিখোঁজ হয়।পরে বাড়ির লোকজন শিশুদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে তাদের নিজ নিজ বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে তাদেরকে সেনবাগ উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুই শিশুর মৃত্যুতে ওই এলাকাগুলোয় শোকের ছায়া নেমে এসেছে।

    এ ঘটনায় সেনবাগ থানা পুলিশের কর্মকর্তা ইনচার্জ (ওসি) মো. আবদুল বাতেন মৃধা জানান, এ ধরনের কোনো ঘটনা কেউ থানায় অবহিত করেনি।

    অপরদিকে, সুবর্ণচর উপজেলার নঙ্গোলিয়া ভূমিহীন বাজারে পানিতে ডুবে চার বছরের শিশু মিমি মারা গেছে। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। মিমি চর নঙ্গোলিয়া ভূমিহীন বাজার এলাকার আবদুর রাজ্জাকের মেয়ে।

    এলাকাবাসী জানায়, পরিবারের সদস্যরা দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছিলেন।তাদের অজান্তে কোনো এক সময় পানিতে পড়ে ডুবে যায় মিমি। পরে খোঁজ করে তার মরদেহ পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি