• শিরোনাম

    পাঁচ উইকেট হারিয়ে চাপে জিম্বাবুয়ে

    | ১৫ জানুয়ারি ২০১৮ | ৯:১৪ পূর্বাহ্ণ

    পাঁচ উইকেট হারিয়ে চাপে জিম্বাবুয়ে

    পাঁচ উইকেট হারিয়ে চাপে জিম্বাবুয়ে

    অনলাইন ডেস্ক

    ত্রিদেশীয় সিরিজে টসে জিতে বোলিংয়ে নেমেই সাকিবের জোড়া আঘাতে চাপে পড়েছে জিম্বাবুয়ে। ইনিংসের প্রথম ওভারেই যথাক্রমে সলোমন মিরে এবং ক্রেইগ আরভিনকে তুলে নেন বাংলাদেশের এ স্পিনার। ৮ম ওভারে এসে মাশরাফির বলে সাজঘরে ফিরে গেছেন মাসাকাদজা।

    ২৪ রান করে কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়েছিলেন ব্রেন্ডন টেলর। কিন্তু তাকেও খুব বেশিক্ষণ উইকেটে থাকতে দেননি মুস্তাফিজুর রহমান। ১৭তম ওভারে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফিরে গেছেন টেলর। জিম্বাবুয়ের আরেক ব্যাটিং ভরসা ম্যালকম ওয়ালারকেও খুব বেশিক্ষণ উইকেটে থাকতে দেননি সানজামুল ইসলাম। সাজঘরে ফিরিয়েছেন ২৬তম ওভারে।

    ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৬ ওভার শেষে জিম্বাবুয়ের স্কোর ৫ উইকেটে ১১৬রান।

    webnewsdesign.com

    জিম্বাবুয়ের ইনিংসে প্রথম ওভারে সাকিবের হাতে বল তুলে দেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ওভারের দ্বিতীয় বলেই সলোমন মিরেকে স্টাম্পিংয়ের ফাঁদে ফেলেন সাকিব। ওয়াইড ডেলিভারিটি খেলতে গিয়ে মিরের পেছনের পা উঠে গিয়েছিল। এ সুযোগে তাঁকে স্টাম্পিং করেন মুশফিকুর রহিম। এক বল পরই আরভিনকে মিড উইকেটে সাব্বির রহমানের ক্যাচে পরিণত করেন সাকিব।

    ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েস। তার জায়গায় তামিম ইকবালের সঙ্গে উদ্বোধনী জুটি গড়বেন দীর্ঘদিন পর দলে ফেরা এনামুল হক বিজয়।

    শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন বছর। সিরিজের উদ্বোধনী ম্যাচে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হয়েছে টাইগাররা। শুরুতেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

    বাংলাদেশ দল : তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, সানজামুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান

    জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মায়ার,পিজে মুর, ক্রেইগ অরভিন, সিকান্দার রাজা, টেন্ডাই চিসোরো, টেন্ডাই চাতারা, গ্রায়েম ক্রেমার, কাইল জারভিস, ক্রিস এমপফু ও ব্রেন্ডন মাভুটা।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন