• শিরোনাম

    ‘পদ্মাবত’ মুক্তি নিয়ে তুলকালাম

    | ২৪ জানুয়ারি ২০১৮ | ১২:১৭ অপরাহ্ণ

    ‘পদ্মাবত’ মুক্তি নিয়ে তুলকালাম

    ‘পদ্মাবত’ মুক্তি নিয়ে তুলকালাম

    অনলাইন ডেস্ক

    বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পাচ্ছে রামগোপাল ভার্মার বহুল আলোচিত সিনেমা ‘পদ্মাবত’। ছবিটি মুক্তির প্রতিবাদে অগ্নিগর্ভ ভারতের গুজরাট। আহমেদাবাদসহ রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

    বিক্ষোভকারীরা মঙ্গলবার রাত থেকে আহমেদাবাদে তাণ্ডব শুরু করেছে। অসংখ্য দোকানপাট ভাংচুর, শহরের বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সেও আগুন ও ১৫০টির বেশি গাড়ি পুড়িয়েছে শ্রী রাজপুত কর্ণী সেনা কর্মীরা। শহরের তিনটি শপিংমলে ভাংচুর চালানো হয়েছে।

    বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ শূণ্যে গুলি চালিয়েছে। এ সময় সহিংসতায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শ্রী রাজপুত কর্ণী সেনা হুমকি দিয়েছে, সিনেমা হলে এই ছবি দেখানো হলে পরিস্থিতি আরও ভয়ংকর হবে।

    webnewsdesign.com

    ছবিটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে গুজরাট, মহারাষ্ট্র, রাজস্থান, হরিয়ানাসহ বিভিন্ন রাজ্যে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিনেমা হল, মাল্টিপ্লেক্সগুলোর নিরাপত্তা বাড়ানো হয়েছে। গুরুগ্রামে ৪০টির বেশি মাল্টিপ্লেক্স ও সিনেমা হল আছে। সহিংসতা এড়াতে সেগুলোতে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে।

    গুরুগ্রামে ডেপুটি কমিশনার বিনয়প্রতাপ সিং বলেছেন, ২৫ জানুয়ারি গুরুগ্রামের বিভিন্ন সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে ‘পদ্মাবত’ দেখানো হবে। আইনশৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখতে কয়েকটি জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

    এদিকে মুম্বাই ও থানেসহ মহারাষ্ট্রের প্রায় ৮৮টি মাল্টিপ্লেক্সে ‘পদ্মাবত’ মুক্তি পাবে। মুম্বাই পুলিশের আশঙ্কা, ছবিটি মুক্তি পেলে রাজপুত কর্ণী সেনা কর্মীরা তাণ্ডব চালাতে পারে। তাই সেখানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সূত্র: জিনিউজ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন