• শিরোনাম

    পথ শিশুদের সাথে একদিন কাটালেন গ্রীণহার্ট সংগঠনের নেতৃবৃন্দ

    | ১০ নভেম্বর ২০১৭ | ৪:৪৩ পূর্বাহ্ণ

    পথ শিশুদের সাথে একদিন কাটালেন গ্রীণহার্ট সংগঠনের নেতৃবৃন্দ

    পথ শিশুদের সাথে একদিন কাটালেন গ্রীণহার্ট সংগঠনের নেতৃবৃন্দ
    হুমায়ুন কবির॥
    সমাজে অবহেলিত পথ শিশুদের নিয়ে দিন কাটালেন এবং এ পথ শিশুদের নিয়ে একটি চাইনিজ রেস্কুরেন্টে তাদেরকে পেট ভরে খাওয়ালেন আত্মমানবেতর সেবায় নিয়োজিত ইতিবাচক সমাজ গঠনের প্রত্যয়ে প্রতিষ্ঠিত গ্রীণহার্ট সংগঠনের কর্মকর্তাগন। বৃহস্পতিবার সকাল থেকে পথ শিশুদের নিয়ে খেলা ধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দুপুরে খানা-পিনার আয়োজন করে সংগঠনটি।

    দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ্য নারগিস চাইনিজ রেস্টুরেন্টে  ভোজন অনুষ্ঠানে প্রথান অতিথি হয়ে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি লি. এর সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, ফার্মাস ব্যাংক লি. হাজীগঞ্জ শাখার ম্যানেজার মুসলে উদ্দিন আহমেদ, দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, মানবসমাজ পত্রিকার নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলুসহ অন্যান্য নেতৃবৃন্দগন।

    এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের  সভাপতি মো. আবু ইউছুফ আবদুল্লাহ, সহ-সভাপতি আল মামুন, সাধারন সম্পাদক মো. জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মো. সোয়েব আক্তার, অর্থ সচিব সাজ্জাদুল ইসলাম সজিব ও সদস্য মো. সাব্বির আহমেদ।

    webnewsdesign.com

    অনুষ্ঠানের সভাপতি সভাপতি মো. আবু ইউছুফ আবদুল্লাহ এ সামাজিক সংগঠনটির বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং সংগঠনটিকে এগিয়ে নিতে সকলের সহযোগীতা কামনা করেনে।

    অনুষ্ঠানের প্রধান অতিথি হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম বলেন, এ শিশুরা আমাদেরই সন্তান, তাদেরকে সহযোগীতা, লেখা পড়াসহ বিভিন্ন যাবতীয় কাজে সহযোগীতা করা আমাদের নৈতিক দায়িত্ব, আপনারা  (গ্রীণহার্ট) এগিযে এসেছে তার জন্য ধন্যবাদ জানাই। সেই সাথে তাদেরকে এগিযে নিতে যতটুক সহযোগীতা করা দরকার তা আমি করবো ইনশাআল্লাহ।

    ব্যবসাযী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন বলেন, এমন একটি অনুষ্ঠানে অংশগ্রহন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এ পথ শিশু গুলো তো কখনো এমন চিন্তাও করতে পারে না একটি চাইনিজ রেস্টুরেন্ট গিয়ে খাবে। এদের পাশে আমি আছি-থাকবো। এদের জন্য যে কোনো সময় যে সহযোগীতা চাওয়া হবে তা আমি করবো। আর ভবিষ্যতে কি ভাবে এ সংগঠনটিকে আরো এগিযে নেয়া যায় সে বিষয়ে বিভিন্ন পরামর্শ দেন।

    অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ সবাইকে সংগঠনের পক্ষ থেকে সুভেচ্ছা স্বারক তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    চাঁদপুরসহ ২২ জেলায় নতুন ডিসি

    ২৫ ফেব্রুয়ারি ২০১৮

    ভূয়া কবিরাজের কারিশমা‘

    ১৭ জানুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন
    ১৮ মার্চ দ্বিতীয় ধাপে চাঁদপুরের হাজীগঞ্জ, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ, সদর, ফরিদগঞ্জ ও শাহরাস্তি উপজেলা নির্বাচন