• শিরোনাম

    নৌপরিবহন মন্ত্রী হাজীগঞ্জ আসছেন- সুধী সমাবেশ সফল করতে পৌর আ’লীগের প্রস্তুতি

    | ০৭ নভেম্বর ২০১৭ | ৪:০৯ অপরাহ্ণ

    নৌপরিবহন মন্ত্রী হাজীগঞ্জ আসছেন- সুধী সমাবেশ সফল করতে পৌর আ’লীগের প্রস্তুতি

    আজ নৌপরিবহন মন্ত্রী হাজীগঞ্জ আসছেন-
    সুধী সমাবেশ সফল করতে পৌর আ’লীগের প্রস্তুতি
    হুমায়ুন কবির॥
    আজ নৌপরিবহন মন্ত্রী মো. শাহজাহান খাঁন হাজীগঞ্জ আসছেন। তিনি ডাকাতিয়া নদীর খনন কাজ উদ্বোধন করবেন এবং হাজীগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত সুধী সমাবেশে যোগদান করবেন। নৌপরিবহন মন্ত্রী মো. শাজাহান খাঁনের আগমন উপলক্ষ্যে ও আয়োজিত সুধী সমাবেশ সফল করার লক্ষ্যে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আসম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
    পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরুর সঞ্চালনায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সদস্য ইকবালুজ্জামান ফারুক, সহ-সভাপতি জাকির হোসেন মহন, কাজী মনির হোসেন মিঠু, য্গ্মু সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত রাজু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাছান বাদল।


    এ সময় আরো বক্তব্য রাখেন, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শুকু মিয়া, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড সভাপতি মো. সিরাজুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান জাহিদ, পৌর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী প্রমূখ।
    সভায় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, সাংগঠনিক সম্পাদক আহচান উল্যাহ্ মৃধা, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, য্গ্মু আহবায়ক তাজুল ইসলামসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর