• শিরোনাম

    নির্ভার খুলনার টাইটান্সরা

    | ০৩ নভেম্বর ২০১৭ | ২:৩৫ অপরাহ্ণ

    নির্ভার খুলনার টাইটান্সরা

    নির্ভার খুলনার টাইটান্সরা

    নির্ভার খুলনার টাইটান্সরা

    বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বড় কোন সফলতা নেই খুলনা ফ্রাঞ্চাইজির। এবারও দলটি অনেকটাই নির্ভার। তবে চ্যাম্পিয়ান ফাইট দেয়ার জন্য ভেতরে ভেতরে প্রস্তুতিটা ঠিকই নিয়ে রেখেছে তারা।

    দলটি সবচেয়ে বেশি নির্ভার থাকবে যার জন্য সেই নামটি হচ্ছে, মাহমুদুল্লাহ রিয়াদ। খুলনা টাইটান্সের আইকন এবং অধিনায়ক হিসেবে আছেন রিয়াদ। তিনি এমন একজন মানুষ যিনি ম্যাচের খুব কঠিন সময়েও বিচলিত হন না, খুব ঠান্ডা মাথায় নেতৃত্ব দেন।

    দলটির নির্ভার হওয়ার মত আরও একটি বড় নাম রয়েছে। সেটি তাদের লংকান কোচ, মাহেলা জয়াবর্ধনে। এই লিজেন্ড ক্রিকেটারের অধীনে অনুশীলন করে খুলনা চ্যাম্পিয়ানশিপের লড়াই দিতে মুখিয়ে আছে।

    webnewsdesign.com

    রিয়াদ ছাড়াও দলে রয়েছেন জাতীয় দলের পেসার শফিউল ইসলাম। ‘এ’ দলের হয়ে দুর্দান্ত খেলা অধিনায়ক নাজমুল হোসেন শান্তও রয়েছে টাইটান্স শিবিরে। যুবা অধিনায়ক সাইফ হাসান ও দুর্দান্ত ফর্মে থাকা অনুর্ধ-১৯ দলের আফিফ হাসান ধ্রুবকেও দলে ভিড়িয়েছে খুলনা।

    তবে বিদেশি খেলোয়াড় দলে ভেড়ানোতে কিছুটা ঘাটতি থেকেই যাচ্ছে খুলনার। উল্লেখ করার মত নামের মধ্যে তাদের দলে রয়েছে পাকিস্তানী অধিনায়ক সরফরাজ আহমেদ, শ্রীলঙ্কার সেকুগে প্রসন্ন, দক্ষিণ আফ্রিকার রিলে রুশো আর ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ হিরো কার্লোস ব্র্যাথওয়েট।

    দল যেমনই হোক চ্যাম্পিয়নের হওয়ার লক্ষ্যই ঠিক করে রেখেছে খুলনা। আপাতত তাদের প্রথম লক্ষ্য সুপার ফোর নিশ্চিত করা।

    খুলনা টাইটান্স
    দেশি :মাহমুদউল্লাহ রিয়াদ (আইকন), শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মোশাররফ রুবেল, আবু জায়েদ রাহি, আরিফুল হক, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলি চৌধুরী, ইমরান আলি, মুক্তার আলি, ধীমান ঘোষ, সাইফ হাসান।

    বিদেশি: জুনায়েদ খান, সরফরাজ আহমেদ, শাদাব খান, সেকুগে প্রসন্ন, বেনি হাওয়েল, রিলে রুশো, কাইল অ্যাবোট, কার্লোস ব্র্যাথওয়েট, চাডউইক ওয়ালটন, শেহান জয়সুরিয়া, জোফরা আরকার, আকিলা ধনাঞ্জয়া, মাইকেল ক্লিঙ্গার।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন