• শিরোনাম

    দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ছাড়াল

    নিজস্ব প্রতিনিধি | ২৭ আগস্ট ২০২০ | ৬:৩০ পূর্বাহ্ণ

    দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ছাড়াল

     

    দেশে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ লাখ ২ হাজার ১৪৭ জনে।

    বুধবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত করোনাভাইরাসবিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, গত ২৪ঘন্টায় করোনায় মৃত ৫৪ জনের মধ্যে ত্রিশোর্ধ্বে ৩ জন, চল্লিশোর্ধ্ব ৮, পঞ্চাশোর্ধ্ব ১৪, ষাটোর্ধ্ব ২৯ জন রয়েছেন।

    বিভাগীয় পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘণ্টায় মোট মৃতের ঢাকা বিভাগে ২৩ জন, চট্টগ্রামে ৯, রাজশাহীতে ৪, খুলনায় ৯, বরিশালে ২, সিলেটে ২, রংপুরে ৩ এবং ময়মনসিংহ বিভাগে ২ জন রয়েছেন।

    বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে রাখা হয়েছে ৬৫৩ জনকে। বর্তমানে আইসোলেশনে আছেন ২০ হাজার ২৮৭ জন। আইসোলেশন থেকে ২৪ ঘণ্টায় ৭৪১ জন এবং এখন পর্যন্ত ৪৮ হাজার ২৮৭ জন ছাড় পেয়েছেন। এখন পর্যন্ত আইসোলেশন করা হয়েছে ৬৮ হাজার ৬৮৬ জনকে।

    প্রাতিষ্ঠানিক ও হোম কোয়ারেন্টিন মিলে ২৪ ঘণ্টায় কোয়ারেন্টিন করা হয়েছে এক হাজার ৮৪৯ জনকে। কোয়ারেন্টিন থেকে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৯০৫ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৩৪ হাজার ৩০৭ জন ছাড় পেয়েছেন। এখন পর্যন্ত কোয়ারেন্টিন করা হয়েছে ৪ লাখ ৮৭ হাজার ১২ জনকে। বর্তমানে কোয়ারেন্টিনে আছেন ৫২ হাজার ৭০৫ জন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি