• শিরোনাম

    দেশের সীমানা ছাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’

    | ১৮ অক্টোবর ২০১৭ | ৬:৩২ পূর্বাহ্ণ

    দেশের সীমানা ছাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’

    দেশের সীমানা ছাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’

    বিনোদন প্রতিবেদক

    সময়ের সবচেয়ে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। মুক্তির পরই পরই এ ছবি নিয়ে ছিল ব্যাপক সাড়া। সাধারণ দর্শক ছাড়াও ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে গেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে দেশের এমপি-মন্ত্রীরাও। সর্বমহলে ব্যাপক প্রশংসিত দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ এবার দেশের সীমানা ছাড়িয়ে যাচ্ছে বিদেশে।

    শিগগিরই যুক্তরাষ্ট্র, কানাডা এবং মধ্যপ্রাচ্যের একাধিক দেশে মুক্তি দেওয়া হবে ছবিটি। বিদেশের মাটিতে দেশি ছবির বাজার গড়ার লক্ষে এ উদ্যোগ হাতে নিয়েছে কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো। তারা কানাডা, যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, কাতার এবং ওমানে মুক্তি দেওয়ার পদক্ষেপ নিয়েছে ছবিটি। পরিবেশক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো জানায়, আগামী ২০ অক্টোবর যুক্তরাষ্ট্র আর কানাডায় মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’। আর সংযুক্ত আরব আমিরাত, কাতার এবং ওমানে মুক্তি পাবে ২৭ অক্টোবর।

    চলতি মাসের ৬ অক্টোবর বাংলাদেশের ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’। রোমাঞ্চকর ও নাট্যধর্মী চলচ্চিত্র এটি। ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। রচনা করেছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ার। ছবিটি যৌথভাবে প্রযোজনা করে থ্রি হুইলারস ফিল্মস, স্প্ল্যাশ মাল্টিমিডিয়া ও কিউ-প্লেক্স কমিউনিকেশন।

    webnewsdesign.com

    ঢাকায় একাধিক খুন ও বোমা বিস্ফোরণের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান চিত্রিত হয়েছে এই ছবিতে। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন এবং কাজী নওশাবা আহমেদ। এছাড়াও আছেন নায়ক আলমগীর, আফজাল হোসেন ও সৈয়দ হাসান ইমামের মতো দক্ষ অভিনেতারা।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    সানি লিওন

    ১১ আগস্ট ২০১৮

    সব ভাইয়ের একটাই বউ!

    ২৩ আগস্ট ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    সানি লিওন
    সানি লিওন