• শিরোনাম

    দেশের উন্নয়নের জন্য পূনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে –এ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা এমপি

    | ২৩ জানুয়ারি ২০১৮ | ৯:৩৫ পূর্বাহ্ণ

    দেশের উন্নয়নের জন্য পূনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে –এ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা এমপি

    সরকারের উন্নয়ন প্রচারনায় শাহরাস্তিতে বিভিন্ন স্থানে উঠান বৈঠক, শীত বস্ত্র ও অসহায় দুস্থদের মাঝে চেক বিতরণ
    দেশের উন্নয়নের জন্য পূনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে
    ——–এ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা এমপি
    নিজস্ব প্রতিবেদক॥
    উন্নত বাংলাদেশ গড়তে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। গতকাল সোমবার সকাল থেকে সারাদিন সরকারের উন্নয়ন প্রচারনায় শাহরাস্তি উপজেলার বিভিন্ন স্থানে উঠান বৈঠক, শীতবস্ত্র ও অসহায় দুস্থ নারী পুরুষদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর-লক্ষ্মীপুর সংরক্ষিত এমপি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুজাফর মো. মাঈনুদ্দিনের কন্যা এ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা এ কথা বলেন।
    তিনি বলেন, দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকতে পারে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ করা হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে বিএনপি ক্ষমতায় আসলে, দেশ পিছিয়ে যাবে। বিএনপির শাসন মানেই সন্ত্রাস, দুর্নীতি আর দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার। রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে জঙ্গিবাদ-সন্ত্রাসকে লালন করা।
    তিনি আরো বলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরুষের পাশাপাশি নারীদের কর্মসংস্থান সৃষ্টি করায় বাংলাদেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ভিশন ২০৪১ সালের মধ্যে এদেশ বিশ্ব দরবারে উন্নয়নশীল দেশে পরিণত হবে।
    আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন। জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন। বাবার আদর্শ নিয়ে হাজীগঞ্জ-শাহরাস্তির অসহায় হতদরিদ্র জনগনের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব।
    শীতবস্ত্র বিতরণ কালে তিনি বলেন, বর্তমান সরকার আমলে সারাদেশে যুগান্তকারী উন্নয়ন হয়েছে, যা বিগত কোনো সরকারের আমলে হয়নি। দলের ভেতরে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, দলের মধ্যে কোনো বিরোধ থাকা চলবে না। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী একটি চক্র দেশের উন্নয়ন চায় না। তারা বারবার উন্নয়নের গতিরোধ করে বাংলাদেশকে পেছনের দিকে নিয়ে গেছে।
    শাহরাস্তি উপজেলার রাজাপুর, সূচীপাড়া, মেহের রাজাখাঁ ও রগুরামপুর এলাকায় উঠান বৈঠক, শীত বস্ত্র ও প্রধানমন্ত্রীর ত্রানতহবিলের প্রায় ৩ লক্ষ টাকা ৮জন দুস্থ (নারী ও পুরুষ)কে বিভিন্ন অংকের চেকের মাধ্যমে তুলে দেন।
    এ সময় চাঁদপুর-লক্ষ্মীপুর সংরক্ষিত এমপি এ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা’র সাথে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের কয়েক’শ নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

     

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর