• শিরোনাম

    তথ্যপ্রযুক্তি মামলায় ক্রিকেটার সানির বিচার শুরু

    | ১২ অক্টোবর ২০১৭ | ১১:৫১ পূর্বাহ্ণ

    তথ্যপ্রযুক্তি মামলায় ক্রিকেটার সানির বিচার শুরু

    তথ্যপ্রযুক্তি মামলায় ক্রিকেটার সানির বিচার শুরুতথ্যপ্রযুক্তি মামলায় ক্রিকেটার সানির বিচার শুরু

    তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। ফলে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

    বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম বৃহস্পতিবার তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষীর জন্য ২১ নভেম্বর দিন ধার্য করেন।

    ট্রাইব্যুনালের পেশকার শামীম ইসলাম জাগো নিউজকে বলেন, বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠনে শুনানির দিন ধার্য ছিল। রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের আবেদন করেন।

    webnewsdesign.com

    অপরদিকে সানির আইনজীবী মামলা থেকে অব্যাহতির আবেদন করেন। ট্রাইব্যুনাল তা নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের সময় সানি নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান।

    মামলার এজাহার থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি কিছু আপত্তিকর ছবি নাসরিনের ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি তাকে হুমকি দেন। ২৫ নভেম্বর আবারও নাসরিন সুলতানার আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি।

    ওই ঘটনায় নাসরিন সুলতানা বাদী হয়ে চলতি বছরের ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। ৬ এপ্রিল মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে সানিকে আসামি করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াহিয়া।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন