• শিরোনাম

    ঢাকা যেন তারাভর্তি টাইটানিক

    | ০৩ নভেম্বর ২০১৭ | ২:৪৩ অপরাহ্ণ

    ঢাকা যেন তারাভর্তি টাইটানিক

    ঢাকা যেন তারাভর্তি টাইটানিক

     স্পোর্টস রিপোর্টার
    ঢাকা যেন তারাভর্তি টাইটানিক

    বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইটস। এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) বেশ শক্তিশালী দল গড়েছে তারা। এক কথায় বলাই যায় তারাভর্তি টাইটানিক।

    বলা হয়ে থাকে টি-টোয়েন্টিতে ২-৩ জন ভাল খেলোয়াড় থাকলেই হয়, আর সেখান থেকে একজন ভাল খেললেই ম্যাচ সেই দলের। সেদিক থেকে ঢাকার ঝুলিতে দেশি-বিদেশি মিলিয়ে রয়েছে বেশ কয়েকটি ভয়ংকর বোমা। যা দিয়ে এবারের আসরেও বিস্ফোরণ ঘটাবে তারা।

    দলটির আইকন হিসেবে রয়েছেন সাকিব আল হাসান। তিনি একমাত্র বাংলাদেশি, যিনি সারা পৃথিবীতে টি-টোয়েন্টি ফেরি করে বেড়ান। তার অভিজ্ঞতা এবং ক্রিকেট দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার মত কেউ নেই। নাম্বার ওয়ান এই অলরাউন্ডার ঢাকার অধিনায়কও।

    webnewsdesign.com

    সাকিবের পাশাপাশি টি-টোয়েন্টিতে তাণ্ডব চালানোর মত রয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। অনেকদিন পর ইনজুরি থেকে ফিরেছেন এই ব্যাটসম্যান। ফিরে ভাল কিছু করাই হবে তার লক্ষ্য। ফলে এ ব্যাটসম্যানের জ্বলে ওঠার সম্ভাবনা খুব বেশি।

    দলটির রয়েছে দুই-দুইটা দেশি ফাস্ট বোলার । যাদের ব্যাটসম্যানদের উপর ভয়ংকর ডায়নামাইটস ছোঁড়ার সামর্থ্য রয়েছে। তারা হলেন আবু হায়দার রনি ও মোহাম্মদ শহিদ ।

    ঢাকার বিদেশি খেলোয়াড়দের তালিকা দেখলে আপনার চোখ ছানাবড়া হয়ে যাবে। মনে হবে, খেলার আগেই এদের হাতে ট্রফি তুলে দেই! কুমার সাঙ্গাকারা, শহিদ আফ্রিদি, শেন ওয়াটসন, সুনিল নারিন, মোহাম্মদ আমির, শহিদ আফ্রিদি, এভিন লুইস, কেভন কুপারদের মত টি-টোয়েন্টির তারকাদের দলে ভিড়িয়েছে ঢাকা।

    যদিও ইনজুরির কারণে দলটি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসনকে পাচ্ছে না। আর ১৭ তারিখ পর্যন্ত পাবেন না দুই আফ্রিদিকে (শহিদ আফ্রিদি আর শাহিন শাহ আফ্রিদি)। তাতেও খুব একটা সমস্যা হবে না বলেই মনে করেন দলটির কোচ এবং বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

    ঢাকা ডায়নামাইটস
    দেশি : সাকিব আল হাসান (আইকন), মোসাদ্দেক হোসেন সৈকত, আবু হায়দার রনি, মোহাম্মদ শহিদ, জহুরুল ইসলাম, মেহেদী মারুফ, নাদিফ চৌধুরী, সাকলাইন সজিব, সাদমান ইসলাম, নুর আলম সাদ্দাম, সাঈদ খালেদ আহমেদ।

    বিদেশি : কুমার সাঙ্গাকারা, শহিদ আফ্রিদি, শেন ওয়াটসন, সুনিল নারিন, মোহাম্মদ আমির, শাহিন শাহ আফ্রিদি, এভিন লুইস, কেভন কুপার, রন্সফোর্ড বিটন, রভম্যান পাওয়েল, ক্যামেরন ডেলপোর্ট, জো ডেনলি, আকিল হোসাইন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পেছালো আইপিএল

    ১৩ মার্চ ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন
    বলাখালে শহীদ ডা. মো. গাজী গোলাম রসুল টিভি কাপ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন