• শিরোনাম

    ট্রাম্প প্রমাণ করলেন তিনি পাগল নন!

    | ১৮ জানুয়ারি ২০১৮ | ৮:৩৭ পূর্বাহ্ণ

    ট্রাম্প প্রমাণ করলেন তিনি পাগল নন!

    ট্রাম্প প্রমাণ করলেন তিনি পাগল নন!

    অনলাইন ডেস্ক

    যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে বসার পরেই নানা বিতর্কিত মন্তব্য করে এসেছেন। তার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। অস্বস্তিতে পড়ে গিয়েছিল হোয়াইট হাউস। মার্কিন প্রেসিডেন্ট কী তবে পাগল আনাচে-কানাচে এমন প্রশ্ন ওঠাও অস্বাভাবিক নয়।

    অগত্যা আর কী করা যায় মানসিক সুস্থতার পরীক্ষা দিতে হলো ডোনাল্ড ট্রাম্পকে। তাতে সসম্মানে পাস করলেন মার্কিন প্রেসিডেন্ট। বিবিসি বুধবার এ খবর জানায়।

    হোয়াইট হাউসের ডাক্তার রনি জ্যাকসন ছিলেন ট্রাম্পের মানসিক সুস্থতার পরীক্ষার দায়িত্বে। যে পরীক্ষায় জন্তুদের চিহ্নিতকরণ থেকে শুরু করে নানা ধরনের শব্দ চেনাকে পাসের মাপকাঠি হিসেবে ধরা হয়। ওই পরীক্ষা মাত্র ১০ মিনিটেই শেষ করেছেন ট্রাম্প।

    webnewsdesign.com

    হোয়াইট হাউসের ডাক্তার রনি জ্যাকসন বলেছেন, ‘ট্রাম্প দুরন্ত ফল করেছেন। ৩০-এ ৩০ পেয়েছেন। ২৬ পেলেই আমরা বুঝি সবকিছু স্বাভাবিক রয়েছে। কোনোরকম মানসিক বিকৃতি নেই ট্রাম্পের।’

    তিনি আরো জানিয়েছেন, ট্রাম্প নাকি নিজেই একের পর পর প্রশ্ন করার কথা বলেছিলেন জ্যাকসনকে। হোয়াইট হাউসের ডাক্তারের কথায়, ট্রাম্পকে তিনটি জন্তু চিহ্নিতকরণের কথা বলা হয়েছিল। যার মধ্যে ছিল সিংহ, গন্ডার ও উট। যা একদম ঠিকঠাক চিনে ফেলেছেন ট্রাম্প। এই পরীক্ষার পর ট্রাম্পকে অন্তত মানসিকভাবে অসুস্থ কেউ বলবেন না।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু