• শিরোনাম

    জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়শীল ও মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে —-মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

    | ২৪ ডিসেম্বর ২০১৭ | ৪:২৭ অপরাহ্ণ

    জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়শীল ও মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে —-মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

    জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়শীল ও মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে
    —————-মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি
    নিজস্ব প্রতিবেদক॥
    চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়শীল ও মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে।

    বাংলাদেশের দ্রুত উন্নয়ণ দেখে বিশ^বাসি অবাক হচ্ছে। তিনি রবিবার হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে তারালিয়া থেকে মৈশামুড়া সড়কের ৬৫ লাখ টাকা ব্যয়ে ৬৫ লাখ টাকা ও ১ কোটি ৮ লাখ টাকা ব্যয়ে ইউনিয়ন পরিষদ ভবনের নতুন ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    আমি ১৯৯৬ সালে যখন হাজীগঞ্জ-শাহরাস্তির এমপি হয়েছিলাম তখন মাত্র ১০ কিলোমিটার রাস্তা পাকা ছিল। আওয়ামীলীগ ক্ষমতায় এসে এ অঞ্চলের প্রায় সাড়ে ৩’শ রাস্তা পাকা করেছে। ৪ শতাধিক ব্রীজ ও কালভার্ট করেছি। শুধুমাত্র ডাকাতিয়া নদীর উপর ৭টি ব্রীজ করা হয়েছে।

    webnewsdesign.com

    আরো ৮নম্বর ব্রীজটি নির্মানাধী রয়েছে। ২০১৮ সালেই নতুন ব্রীজটি জনগণের চলাচলের জন্য উম্মুক্ত করা হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা একটি সুখী-সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করছে।

    আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের অসামাপ্ত কাজগুলো শেষ করার সুযোগ দিতে সকলের প্রতি আহবান জানান। এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দীন, উপজেলা প্রকৌশলী ফুয়াদ আহসান, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম, অফিসার ইনচার্জ তদন্ত মোঃ আবদুল মান্নান, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলিটারী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাকৈরতলা জনতা কলেজের প্রতিষ্ঠাতা কাজী ফয়েজ আহমেদ।

    উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশরাফ দুলাল, হাজী সেলিম, কাজী আনোয়ারুল হক হেলাল, যুগ্ম সম্পাদক গোলাম ফারুক মুরাদ, প্রচার সম্পাদক শাহ্জামাল, আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন, মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুর আহমদ বিপ্লব, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি, ছাত্রলীগ নেতা আবদুল হান্নান গাজী, সবুজ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর