• শিরোনাম

    চুরির টাকা ভাগা-ভাগি নিয়েই শাওনকে গলা কেটে হত্যা

    | ২৬ ডিসেম্বর ২০১৭ | ৩:১৭ অপরাহ্ণ

    চুরির টাকা ভাগা-ভাগি নিয়েই শাওনকে গলা কেটে হত্যা

    হাজীগঞ্জে শাওন হত্যা মামলায় ৩ আসামী গ্রেপ্তার
    চুরির টাকা ভাগা-ভাগি নিয়েই শাওনকে গলা কেটে হত্যা
    নিজস্ব প্রতিবেদক॥
    হাজীগঞ্জে আসাদুজ্জামান শাওন নামের এক তরুণকে গলা কেটে হত্যা মামলার ৩জন আসামীকে গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার এসআই শাহীদ হোসাইন, এসআই মো. আবদুল মান্নানসহ সংঙ্গীয় ফোর্সের সহায়তায় উক্ত ঘটনার সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত ০৩ জন আসামীকে কুমিল্লা জেলার তিতাস উপজেলার শোলাকান্দিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।
    গ্রেপ্তারকৃত আসামীরা হলো, ০১ দাউদকান্দি উপজেলার পেন্নাই গ্রামের খাজা ফকির বাড়ীর মো. রবিউল্যাহ খাজার ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৯), ০২, তিতাস উপজেলার শোলাকান্দি গ্রামের সরকার বাড়ীর মো. ছাদেক মিয়ার ছেলে মোঃ মুসা (৩০) ও একই উপজেলার আলাউদ্দিন (৩০)।
    গত শনিবার ২৩ আগস্ট দিবাগত রাতের কোন এক সময় কালচোঁ উত্তর ইউনিয়নের খিলপাড়া বকাউল বাড়ীর রফিকুল আলম বকাউলের ছেলে আসাদকে জবাই করে হত্যা করে দূর্বৃত্তরা। ২৪ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় আমিরাজের বিলের চেঙ্গাতলী যাওয়ার রাস্তার পাশের একটি জমিনে জবাই করা মরদেহ দেখতে পায় এলাকাবাসি। পরে পুলিশকে খবর দিলে অতিরিক্ত পুলিশ সুপার মো. আফজাল হোসেন ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম, পিবিআই, ডিবিসহ সঙ্গীয় ফোর্স বিষয়টি তদন্ত করে। মরদেহটি চাঁদপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। এ ঘটনায় মৃত আসাদের বাবা রফিকুল আলম বাদী হয়ে ২৪ ডিসেম্বর অজ্ঞাতনামাদের আসামী করে হাজীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৮।
    মামলার সূত্র ধরে হাজীগঞ্জ থানা পুলিশ বিষয়টি তদন্ত করতে থাকে। তদন্তের এক পর্যায়ে পুলিশ জানতে পারে, আসাদের সাথে আড্ডা দেয়া ৩ যুবকের মধ্যে খীলপাড়া জাহাঙ্গীরের শালা রয়েছে। ঘটনার সূত্র ধরে জাহাঙ্গিরের সাথে কথা বলে তার শালা সাদ্দাম সর্ম্পকে নিশ্চিত হয় তদন্তকারী কর্মকর্তা। পরবর্তীতে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবদুল মান্নান সাদ্দামের স্ত্রী রহিমা খাতুনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে পারে সাদ্দাম দাউদকান্দি থানায়ও একটি হত্যা মামলার আসামী। তাই সে পালিয়ে পালিয়ে বেড়ায়। মান্নান তখন সাদ্দামের স্ত্রীকে বলে, তাকে কিভাবে পাওয়া যাবে, তাহলে তোমার স্বামীকে হত্যা মামলা থেকে বাদ দিয়ে দিবো। তখন সাদ্দামের স্ত্রী পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করেন। তার তথ্য মতে পুলিশ হত্যা মামলার ৩ আসামীকে এক ঘর থেকে আটক করে।
    আসামীদের দেয়া তথ্য মতে জানাযায়, গত ২১ ডিসেম্বর আমার স্ত্রী আমার বোনের জামাই জাহাঙ্গীরের বাড়ীতে বেড়াতে আসে। আমরা ৩ বন্ধু ২৩ ডিসেম্বর বেড়াতে আসি। রাতে আসাদের সাথে আমাদের দেখা হয়। তার সাথে আমরা ঢাকায় এক সাথে একটি কুরিয়ার সার্ভিসে চাকুরি করতাম। সেখান থেকে পরিচয়।
    আমরা রাতে সিদ্ধান্ত নিলাম চুরি করব সে অনুযায়ী, আসাদ আমাদের বলেন, রাজাপুরা বাজারে লক্ষনের মুদি দোকানে চুরি করলে ৮/১০ লাখ টাকা পাওয়া যাবে। তার কথা মতো আমারা সাহেব বাজার থেকে ২টি চুরি কিনে রাজাপুরা বাজারের ওই দোকানে চুরি করি। আমাদের দেখে ফেলায় আমরা বাড়ীতে চলে যায়। আসাদ চুরির মাল তাদের বাড়ীতে নিয়ে রাখে। রাতে আবার সে আমাদের কাছে যায়। আমরা এক সাথে ইয়াবা সেবন করি এবং আবারো চুরি করব বলে সিদ্ধান্ত নেয়। তখন আসাদ বলে, পাশের একটি বাড়ীতে চুরি করবে। ওই বাড়ীর মহিলার স্বামী বিদেশ থাকে। ঘরে অনেক স্বর্ণালংকার পাওয়া যাবে। সে তথ্য মতে তারা বাড়ীতে চুরি করতে যায়। কিন্তু বাড়ী ভরা মানুষ দেখে সাদ্দাম চুরি করবেনা বলে চলে আসে। এ নিয়ে আসাদের সাথে তর্কা-তর্কি হয়। তখন সাদ্দাম বলে ৮/১০ লাখ টাকা হলেই চলবে। তখনই আসাদ বলে ওই দোকানে মাত্র ২’শ টাকা পাইছে। তখনই তারা আসাদের উপর ক্ষিপ্ত হয়ে রাস্তার পাশে জমিনে নিয়ে তাকে জবাই করে হত্যা করে।
    হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবদুল মান্নান জানান, মুসা জবাই করে হত্যা করে, সাদ্দাম বুকে চাপ দিয়ে বসে এবং আলাউদ্দিন দুই পা ধরে রাখে।
    উল্লেখ্য, চলতি বছরের ২৬ এপ্রিল দিনের বেলায় প্রকাশ্যে দাউদকান্দি বাজারে চুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে একজনকে হত্যা করে সাদ্দাম। এ ঘটনায় দাউদকান্দি থানায় মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৫০, তারিখ-২৬/০৪/২০১৭। ধারা-৩০২/৩৪। এ মামলায় সাদ্দাম ছাড়াও মুসা (২৮), আলাউদ্দিন (৩০) আসামী রয়েছে।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ