• শিরোনাম

    চাঁদপুর-৫ আসনের সাংসদের সহধর্মীনীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শাহরাস্তি প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটির উদ্যোগে মিলাদ

    | ১০ ডিসেম্বর ২০১৭ | ৫:৫৭ পূর্বাহ্ণ

    চাঁদপুর-৫ আসনের সাংসদের সহধর্মীনীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শাহরাস্তি প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটির উদ্যোগে মিলাদ

    চাঁদপুর-৫ আসনের সাংসদের সহধর্মীনীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে
    শাহরাস্তি প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল
    নিজস্ব প্রতিবেদক॥
    চাঁদপুর-৫ আসনের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের সহধর্মীনী মরহুমা রুবী ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার বাদআছর মেহার কালিবাড়ি বাজার জামে মসজিদে শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়। ওই সময় মসজিদের খতিব মাওঃ মোঃ শাহাজানের পরিচালনায় মিলাদ মাহফিলে গণমাধ্যমকর্মী ও স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন।

    মোনাজাত পরিচালনা করেন পৌরসভার গুলাচি বাড়ি জামে মসজিদের খতিব মাওঃ মোঃ মাছুম বিল্লাহ। তিনি মরহুমা রুবী ইসলামের রুহের মাগফেরাত কামনা করেন। এ ছাড়া তিনি সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু সহ মুসলিম উম্মার শান্তির কল্যাণে দোয়া কামনা করেন। পরে সন্ধ্যায় শাহরাস্তি প্রেসকøাবে মরহুমার বর্ণাঢ্যময় জীবনি নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    webnewsdesign.com

    প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুণ কবিরের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানার সঞ্চালনায় আলোচকগণ তার জীবনীর উপর বিষদ আলোকপাত করেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাবেক সভাপতি সহকারি অধ্যাপক মোঃ আবুল কালাম, মোঃ ফারুক চৌধুরী, সহ-সভাপতি সজল পাল, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ-সম্পাাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ ও মোঃ ফয়েজ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মীর মোঃ হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসাইন খান, কার্য নির্বাহী সদস্য মোঃ কামরুজ্জামান সেন্টু, সহ-সাংগঠনিক মোঃ নোমান হোসেন আখন্দ, সহ-অর্থ ও প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ মহিউদ্দিন।
    প্রেসক্লাবের নামে বরাদ্দকৃত ভূমিতে অবকাঠামো নির্মানসহ এ কমিটির সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার
    বিষয়ে সকল সদস্য সভায় সম্মতি জ্ঞাপন করলে তা সিদ্ধান্ত হিসেবে গৃহীত হয়।
    এ ছাড়াও শাহরাস্তি রিপোর্টাস ইউনিটির মরহুমা রুবী ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মোনাজাত পরিচালনা করেন পৌরসভার গুলাচি বাড়ি জামে মসজিদের খতিব মাওঃ মোঃ মাছুম বিল্লাহ।

    তিনি মরহুমা রুবী ইসলামের রুহের মাগফেরাত কামনা করেন। এ ছাড়া তিনি সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু সহ মুসলিম উম্মার শান্তির কল্যাণে দোয়া কামনা করেন। ওই সময় শাহরাস্তি রিপোর্টাস ইউনিটির কার্যালয়ে মরহুমার বর্ণাঢ্যময় জীবনি নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রিপোর্টাস ইউনিটির সভাপতি মোঃ মাসুদ রানার সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুনের উপস্থাপনায় আলোচকগণ তার জীবনীর উপর বিষদ আলোচনা করেন

    আলোচনা সভায় বক্তব্য রাখেন, রিপোর্টাস ইউনিটির উপদেষ্টা কাজী হুমায়ুণ কবির, সহকারি অধ্যাপক মোঃ আবুল কালাম ও মোঃ ফারুক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সজল পাল, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান সেন্টু, অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, সমাজ সেবা সম্পাদক সুমন বিশ্বাস, প্রচার সম্পাদক মোঃ মহিউদ্দিন, সম্মানিত সদস্য মীর মোঃ হেলাল উদ্দিন, সৈয়দ আমরুজ্জামান সবুজ প্রমুখ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন