• শিরোনাম

    চাঁদপুর জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে দোয়া প্রার্থী জাকির পাটওয়ারী

    নিজস্ব প্রতিবেদক | ০৫ অক্টোবর ২০১৯ | ৪:১৫ অপরাহ্ণ

    চাঁদপুর জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে দোয়া প্রার্থী জাকির পাটওয়ারী

    ফাইল ছবি

    হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর, টামটা উত্তর, টামটা দক্ষিণ, মেহের উত্তর, মেহের দক্ষিণ ও শাহরাস্তি পৌরসভা মোট ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত চাঁদপুর জেলা পরিষদের ১২নং ওয়ার্ড। গত জেলা পরিষদের নির্বাচনে এ ওয়ার্ডে ৬জন প্রতিদ্বন্দ্বিতা করে বীরমুক্তিযোদ্ধা, প্রবীণ আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির মজুমদার বিজয়ী হন। গত ২৪ সেপ্টেম্বর রাতে আওয়ামীলীগের এ প্রবীণ নেতা ইহকাল ত্যাগ করেন। তার মৃত্যুতে এ ওয়ার্ডটি শূণ্য ঘোষণা করেন নির্বাচন কমিশন।

    নির্বাচনে মরহুম হুমায়ুন কবির মজুমদার পেয়েছিলেন ২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন পাটওয়ারী। তিনি পেয়েছিলেন ২১ ভোট।
    নির্বাচন কমিশন কর্তৃক শুন্য ঘোষিত এ ওয়ার্ডে আবারো নির্বাচন করছেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি, টামটা দাখিল মাদ্রাসার সভাপতি, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী মো. জাকির হোসেন পাটওয়ারী।

    এ বিষয়ে তার সাথে মুঠো ফোনে কথা হলেন তিনি জানান, এলাকার জনগন যদি আমাকে চাই তাহলে আমি এ ওয়ার্ডে উপ-নির্বাচনে অংশগ্রহণ করবো এবং প্রবীণ আওয়ামীলীগ নেতা, বীরমুক্তিযোদ্ধা মরহুম হুমায়ুন কবির মজুমদার ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার চেষ্টা করবো।

    webnewsdesign.com

    তিনি বলেন, মরহুম হুমায়ুন কবির মজুমদার তার জীবনটাই ছিল জনগনের সেবা করার জন্য। এলাকার জনগন যদি আমাকে সুযোগ দেয় তাহলে আমি তাদের সেবা করতে চাই।

    এলাকাবাসির সাথে কথা বলে জানাযায়, ক্লীন ইমেজের মানুষ হিসেবে পরিচিত মো. জাকির পাটওয়ারী একজন সদালাপী, জনবান্ধব ও শিক্ষানুরাগী। তার হাত ধরেই টামটা আদর্শ উচ্চ বিদ্যালয় ও টামটা দাখিল মাদরাসা ভালো ফলাফল করছে।

    ব্যবসায়ীক জীবনে সফল এ সদালাপী আওয়ামীলীগ নেতা জীবনে বড় কোন পদের লোভ তাকে স্পর্শ করতে পারেনি। তবে তিনি আওয়ামীলীগের নেতা-কর্মীদের জন্য নিবেদিত প্রাণ। নেতা কর্মীদের দূঃখে সুখে তাদের পাশে দাঁড়ান।

    এ ছাড়াও ক্লীনইমেজের মানুষ হওয়ায় স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মী ও সাধারন জনগনের কাছে মো. জাকির হোসেন পাটওয়ারীর ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণ যোগ্যতা রয়েছে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি