• শিরোনাম

    চাঁদপুরে গনফোরামের কর্মীসভা অনুষ্ঠিত

    | ২০ জানুয়ারি ২০১৮ | ৩:২৭ অপরাহ্ণ

    চাঁদপুরে গনফোরামের কর্মীসভা অনুষ্ঠিত

    চাঁদপুরে গনফোরামের কর্মীসভা অনুষ্ঠিত
    চাঁদপুর প্রতিবেদক॥
    চাঁদপুর জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে জেলা গনফোরামের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও গনফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মহসিন মন্টু। তিনি তার বক্তব্যে বলেন,১৯৭১ সালে যে মুক্তিযুদ্ধ অর্জন হয়েছিলো সেটা গনত্রন্ত্রের জন্য হয়েছিলো। সেই গনতন্ত্রের ভেতর দিয়ে সুষম বন্টন শৌষনমুক্ত সমাজ ব্যবস্থা প্রশাসনিক সর্বস্তরের জবাবদিহিতা , বিচার বিভাগের স্বাধীনতা এবং জনগনের দৌড়গোড়ায় ন্যায় বিচার পৌছে দেয়া। আমরা সেই লক্ষ্য নিয়েই গনফোরাম কাজ করে যাচ্ছি।
    তিনি তার বক্তব্যে আরো বলেন,আমরা চাই ৭১ এর গনতন্ত্র এবং ৭০ এর নির্বাচনের রায়কে কার্যকর করার মাধ্যমে মুক্তিযুদ্দের সংগ্রামকে স্মরন করে রাখা। আমাদের দেশের ৩টি রাজনৈতিক দল জাতীয় পাটি, আওয়ামীলীগ ও বিএনপি তারা ৮৮,৯৬ ও ২০১৪ সালে ভোটার বিহীন নির্বাচন করেছেন । দেশের সাধারন জনগন তাদের নিজস্ব ভোট দেয়া থেকে বঞ্চিত হয়েছে । ড.কামাল হোসেন এ ধরনের নির্বাচন থেকে সবসময় বিরত ছিলেন এবং এ ধরনের নির্বাচন তিনি কখনই করেননি এবং করবেন না। আমরা চাই এ দেশে গনতন্ত্র এবং গনতান্ত্রিক নির্বাচন ।
    জেলা গনফোরামের সভাপতি অ্যাডঃ সেলিম আকবরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় গনফোরামের যুগ্ম সাধারন সম্পাদক আ হ ম সফিক উল্যা, যুব গনফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী হাবিব, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক খান সিদ্দিকুর রহমান, প্রশিক্ষন সম্পাদক রফিকুল ইসলাম পথিক, সদস্য জাহাঙ্গীর হোসেন,যুব নেতা অখিল কর্মকার , জেলা গনফোরামের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম বাবুল , সহ-সভাপতি বাবু খোকন পোদ্দার, যুগ্ম সাধারন সম্পাদক বাসুদেব মজুমদার, যুব গনফোরামের সভাপতি নুরনবী, সাধারন সম্পাদক হাজী আশ্রাফ বাবু , শ্রমিক গনফোরামের সভাপতি শহীদ বকাউল প্রমুখ ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন