• শিরোনাম

    গরুর সঙ্গে সেলফিতে মিলতে পারে পুরস্কার!

    | ০১ নভেম্বর ২০১৭ | ৮:৫২ পূর্বাহ্ণ

    গরুর সঙ্গে সেলফিতে মিলতে পারে পুরস্কার!

    গরুর সঙ্গে সেলফিতে মিলতে পারে পুরস্কার!
    অনলাইন ডেস্ক

    গরুর সঙ্গে সেলফিতে মিলতে পারে পুরস্কার!গরু রক্ষা কাণ্ডে গোটা ভারত জুড়ে কত কিছুদুন ধরে অন্য মাত্রা পেয়েছে। গরু বাঁচানোর নামে বিতর্কও কম হয়নি।

    এমন পরিস্থিতিতে গরুর প্রতি প্রেম বাড়াতে অন্যরকম উদ্যোগ নিয়েছে দেশটির একটি স্বেচ্ছাসেবী সংস্থা।সেই সংস্থাটি জানিয়েছে গরুর সঙ্গে সেলফি তুলে পোস্ট করলে মিলতে পারে পুরস্কার। প্রতিযোগিতার পোশাকি নাম ‘সেলফি উইথ এ কাউ বা কাউফি’।   জানা গেছে, ২ মাস ধরে চলবে এই প্রতিযোগিতা। প্রতিযোগীকে গরু বা গরুদের সঙ্গে একটি সেলফি তুলতে হবে। তারপর ‘গো সেবা পরিবার’ নামের সেই সংস্থার ওয়েবসাইটে আপলোড করলে কাজ শেষ।

    গত ২৮ অক্টোবর থেকে এই কাউফি পর্ব শুরু হয়। প্রতিযোগিতায় যোগ দিতে গেলে গুগল প্লে স্টোর থেকে গোসেবা পরিবার অ্যাপটি ডাউনলোড করতে হবে। আয়োজকদের দাবি তাদের এই বার্তা এতটাই সাড়া ফেলেছে যে, ছবি আপলোডের চাপে ওয়েবসাইট এক সময় বসে গিয়েছিল।

    webnewsdesign.com

    সংগঠনের সদস্য অভিষেক প্রতাপ সিং জানান, ”গরুর সঙ্গে সেলফি তোলার প্রতিযোগিতা কোনও ধর্মীয় কারণে নয়। গরুর প্রতি সচেতনতার জন্য এমন উদ্যোগ। দুধ দেওয়ার মধ্যে দিয়ে গরুর অবদান শেষ হয় না। মানবজীবনে গরুর কতখানি গুরুত্ব রয়েছে তার জন্য এই কাউফি ক্যাম্পেন। ”

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু
    করোনায় যুক্তরাষ্ট্রে হাজীগঞ্জের নারীর মৃত্যু