• শিরোনাম

    খালেদা জিয়াকে ছাড়া এ দেশে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না

    | ২১ নভেম্বর ২০১৭ | ৫:৪৯ অপরাহ্ণ

    খালেদা জিয়াকে ছাড়া এ দেশে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না

    হাজীগঞ্জে তারেক রহমানের জন্মদিন অনুষ্ঠানে বক্তারা
    খালেদা জিয়াকে ছাড়া এ দেশে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না
    কাউছার আহম্মেদ রিপন ॥


    হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের ৫৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা পশ্চিম বাজারস্থ বিএনপি দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকার একদিকে নির্বাচনের কথা বলছে অন্য দিকে মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দেওয়ার পায়তারা করছে এবং খালেদা জিয়া ও বিএনপি ছাড়া আগামী জাতীয় নির্বাচন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

    webnewsdesign.com

    কিন্তু বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া আর কোন নির্বাচন হতে দেবে না। জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু ছায়েম মিয়াজীর সভাপতিত্বে যুগ্ম আহবায়ক মাসুদ খানের পরিচালনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন মোল্লা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আবুল খায়ের মজুমদার, উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, পৌর যুব দলের সহ-সভাপতি মিজানুর রহমান সেলিম।

    অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর ছাত্রদলের আহবায়ক মাহফুজুর রহমান রবিন, ছাত্রদল নেতা জহির আহম্মেদ, রাহাত হোসেন, সোহেল রানা, ফয়সাল হোসাইন প্রমূখ। উপস্থিত ছিলেন, পৌর বিএনপির আহবায়ক আবদুর রহমান মিয়াজী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম এ রহিম পাটওয়ারী, পৌর শ্রমিক দলের আহবায়ক জয়নাল আবেদনী, সদস্য সচিব আজাদা হোসেন কাশারী।

    ছাত্রদল নেতা সাইফুল হাসান, রিপন মোল্লা, সাহিদুল ইসলাম, শাহজালাল মানিক প্রমূখ।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন