• শিরোনাম

    ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখী, সমৃদ্ধ ও স্বনির্ভর আধুনিক বাংলাদেশ বি-নির্মানে বর্তমান সরকার কাজ করছে —মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

    | ২৭ ডিসেম্বর ২০১৭ | ৩:৪৯ অপরাহ্ণ

    ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখী, সমৃদ্ধ ও স্বনির্ভর আধুনিক বাংলাদেশ বি-নির্মানে বর্তমান সরকার কাজ করছে —মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

    হাজীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজনে দুস্থ ও অতিদরিদ্র জনসাধারনের মাঝে কম্বল এবং অনুদানের চেক বিতরন অনুষ্ঠান
    ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখী, সমৃদ্ধ ও স্বনির্ভর আধুনিক বাংলাদেশ বি-নির্মানে বর্তমান সরকার কাজ করছে
    ——-মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি
    হুমায়ুন কবির॥
    হাজীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজনে দুস্থ ও অতিদরিদ্র জনসাধারনের মাঝে কম্বল এবং অনুদানের চেক বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

    মঙ্গলবার (২৬ডিসেম্বর) বিকালে হাজীগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,৭১’ এর মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, হাজিগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, গণ মানুষের প্রাণ প্রিয় নেতা এবং ৩ বারের নির্বাচিত সংসদ সদস্য, নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম ।

    তিনি বলেন, মানুষের জীবনমান উন্নয়নসহ দেশের সার্বিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। ক্ষুধা এবং দারিদ্রমুক্ত, সর্বক্ষেত্রে বৈষম্যমুক্ত সুখী, সমৃদ্ধ এবং স্বনির্ভর আধুনিক বাংলাদেশ বি-নির্মানে আমাদের সরকার কাজ করছে ।

    webnewsdesign.com

    আমাদের সরকার দুস্থ ও অসহায় অবহেলিত মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুঁয়া। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা.আহসান হাবিব অরুন, থানা অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম, শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আব্দুল মান্নান, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু, জেলা পরিষদ সদস্য হাজী জসিম উদ্দিন, পৌরসভার পক্ষে প্যানেল মেয়র ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রায়হানুর রহমান জনি, পৌর সচিব নুরে আজম শরীফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমকতা রেজাউল করিম, উপজেলা কৃষি কর্মকর্তা অফিসার নয়ন মনি সূত্রধর, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলী রেজা আশ্রাফী, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো.দেলোয়ার হোসেন, উপজেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম সরকার, ৯নং গন্ধব্যপুর (উ.) ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু সহ জনপ্রতিনিধিবৃন্দ, উপজেলা, পৌর এবং ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ, যুবলীগ নেতৃবৃন্দ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

    অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়ন এবং পৌর এলাকার দুস্থ ও অতিদরিদ্র জনসাধারনের মাঝে ৭’হাজার ৭৫পিস কম্বল এবং ১৪ জনকে অনুদানের চেক বিতরন করা হয় ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন