• শিরোনাম

    কোনো অপশক্তিই ব্যবসায়ীদের ক্ষতি করতে পারবে না–মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন

    | ০৫ নভেম্বর ২০১৭ | ৯:৫৯ পূর্বাহ্ণ

    কোনো অপশক্তিই ব্যবসায়ীদের ক্ষতি করতে পারবে না–মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন

    হাজীগঞ্জ বাজারে ব্যবসায়ীদের মানববন্ধন
    কোনো অপশক্তিই ব্যবসায়ীদের ক্ষতি করতে পারবে না

    ——– মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন
    মো. শাহজাহান খাঁন॥


    কোন অপশক্তিই হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীদের কোন ক্ষতি করতে পারবে না। হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি একটি শক্তিশালী সংগঠন। সকল অপশক্তিকে মোকাবেলা করেই সরকার সামনের দিকে এগিয়ে এগিয়ে যাবে হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীগন।

    webnewsdesign.com

    যারাই ব্যবসায়ীদের সম্মুখে যে অপশক্তি বাধা হয়ে দাঁড়াবে তাকেও সর্বশক্তি দিয়ে মোকাবেলা করা হবে। গতকাল বরিবার সকাল সাড়ে ১০টায় সন্ত্রাস নৈরাজ্য ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি আয়োজিত মানববন্ধনে হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন উপরোক্ত কথা গুলো বলেন।

    এ সময় অন্যান্য বক্তারা বলেন, রাজনৈতিক কর্মসূচী পালনে আমাদের কোন বাধা নেই। স্বস্ব অবস্থান থেকে সড়কে শান্তিপূর্ণ ভাবে কর্মসূচী পালন করুক রাজনৈতিক দল। কিন্তু কর্মসূচীর নামে কেউ যদি ব্যবসা প্রতিষ্ঠানের হামলা করে তাহলে সে যে দলেরই হউক প্রতিহত করা হবে।

    হাজীগঞ্জ বাজার ও বাজারের ব্যবস্থা প্রতিষ্ঠান রক্ষায় ব্যবসায়ী সমিতির নেতৃতে সকল ব্যবসায়ীদেরকে নিয়ে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা হবে।

    ব্যবসায়ী সমিতির এ মানববন্ধন শেষে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবিব অরুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের পরিচালনায় বক্তব্য রাখেন,ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির সহ-সভাপতি জামাল উদ্দিন তালুকদার কিরণ ক্রীড়া সম্পাদক শাহাবুদ্দিন সাবু, প্রচার সম্পাদক মো. হারুনুর রশিদ, ওয়ার্ড কাউন্সিল জিসান আহম্মেদ সিদ্দিকী।

    মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে হাজীগঞ্জ বাজারের শহ¯্রাধিক ব্যবসায়ী ও সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর