• শিরোনাম

    কাজের চেয়ে সংসারকেই প্রাধান্য দেব : আমব্রিন

    | ০৯ নভেম্বর ২০১৭ | ১০:২৬ পূর্বাহ্ণ

    কাজের চেয়ে সংসারকেই প্রাধান্য দেব : আমব্রিন

    কাজের চেয়ে সংসারকেই প্রাধান্য দেব : আমব্রিন

    বিনোদন প্রতিবেদক
    কাজের চেয়ে সংসারকেই প্রাধান্য দেব : আমব্রিন

    লাক্সতারকা আমব্রিন। মডেলিং এবং অভিনয় দুটোতে তাকে পাওয়া যায় আমব্রিন উপস্থাপিকা হিসেবে বেশি জনপ্রিয়। বিশেষ করে দেশের ঘরোয়া ক্রিকেটের বড় আসর বিপিএল উপস্থাপনা করে দর্শকদের কাছে তিনি ‘বিপিএল কন্যা’ হিসেবেই পরিচিত। সম্প্রতি তিনি বিয়ে করেছেন। প্রেম এবং হুট করে বিয়ে প্রসঙ্গে কানাডা থেকে মুঠোফোনে  কথা বলেছেন আমব্রিন…

    নতুন জীবনে আপনাকে অভিনন্দন….
    অনেক ধন্যবাদ। তার আগে ‘সরি’ দেশের বাইরে বিয়ে হওয়ায় কাউকে জানাতে পারিনি।

    হুট করেই বিয়ে করে ফেললেন?
    আসলে বিয়েটা হুট করেই হল। কীভাবে কী হয়ে গেল বুঝতেই পারলাম না। মাত্র এক সপ্তাহের মধ্যে তড়িঘড়ি করে হল বিয়েটা। আর আমাদের প্রেম ও নিজেদের পছন্দে বিয়েটা হলেও দুই পরিবারের সম্মতি ও ইচ্ছাতেই হয়েছে।

    webnewsdesign.com

    কানাডাতেই স্থায়ী হবেন?
    আমার স্বামী তৌসিফ আহসান চৌধুরী কানাডার একটি প্রতিষ্ঠানের প্রপার্টি ম্যানেজমেন্ট ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। এখানেই স্থায়ী সে। বাংলাদেশে যায় মাঝেমধ্যে। আর আমার সব আত্মীয়রাও ওখানে থাকেন। তাই কানাডায় আমার যাতায়াত একটু বেশিই হয়। বাংলাদেশ এবং কানাডা দু’দেশে উড়াউড়ি করেই চলবে বাকি দিনগুলো। এরপর কোথায় স্থায়ীভাবে থাকব সেটি সময়ই বলে দেবে।

    মাত্র তিন মাসের প্রেমের পরই বিয়ে করলেন। এ সংক্ষিপ্ত সময়ে নিজেদের মধ্যে বোঝাপড়া কেমন?
    তৌসিফের সঙ্গে আমার পরিচয় প্রায় বছরখানেক। আমার বন্ধুদের মাধ্যমেই ওর সঙ্গে পরিচয়। তখন থেকেই ওকে জেনেছি। দারুণ একজন মানুষ। আমি ও আমার কাজের প্রতি তার সম্মান দেখে আমি মুগ্ধ। তবে আমি মনে করি কোনো মানুষকে বুঝতে হলে দীর্ঘ সময়ের দরকার নেই। এক মুহূর্তের ব্যবহারেই আপনি বুঝতে পারবেন সে কেমন। আর কাউকে একবার না বুঝলে একজীবনে বোঝা সম্ভব নয়।

    বিয়ের জন্য এবারের বিপিএলটা হাতছাড়া হয়ে গেল। ক্যারিয়ারে কি এটার প্রভাব পড়বে না?
    এবারের বিপিএল উপস্থাপনায় আমি নেই। শুধু বিপিএলে নয়, দেশের অনেক বড় বড় অনুষ্ঠান উপস্থাপনার কথা থাকলেও সেখানেও থাকতে পারিনি। বিষয়টি নিয়ে অনেকেই প্রশ্ন করছেন। অনেক ভক্তরাও ফেসবুকে বিপিএলে আমাকে মিস করছেন বলে মেসেজ পাঠাচ্ছেন। আমার প্রতি তাদের ভালোবাসাকে শ্রদ্ধা জানাই। কিন্তু কিছুই করার নেই। এখন কাজের চেয়ে সংসারটাকেই প্রাধান্য দেব। তবে আমি মনে করি কেউ যদি নিয়মিত কাজ করতে চায় তা হলে তার বিয়ে কোনো প্রভাব পড়ে না। বাংলাদেশে না থাকায় ক্যারিয়ারের ক্ষেত্রে কিছুটা প্রভাব তো পড়বেই।

    দেশে ফিরবেন কবে?
    এখনও কিছুই বলতে পারছি না। এখন তো আর আমার একার সিদ্ধান্ত নয়। দু’জনে মিলেই সিদ্ধান্ত নিতে হবে। তবে শিগগির ফিরব বলে আশা রাখছি। দেখা যাক ডিসেম্বর মাসে হয়ত ফিরতে পারি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন