• শিরোনাম

    করোনায় আক্রান্ত পিএসএলের ক্রিকেটার, টুর্নামেন্ট স্থগিত

    ক্রিড়া প্রতিবেদক | ১৭ মার্চ ২০২০ | ৬:০৬ অপরাহ্ণ

    করোনায় আক্রান্ত পিএসএলের ক্রিকেটার, টুর্নামেন্ট স্থগিত

    ফাইল ছবি

    করোনার থাবায় আগেই স্তব্ধ ক্রিকেট বিশ্ব। একের পর আন্তর্জাতিক, প্রদর্শনী ও ঘরোয়া ম্যাচগুলো স্থগিত করার ঘোষণা আসছিল। তবে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল আয়োজকরা। যদিও শেষ পর্যন্ত টুর্নামেন্টটি স্থগিত করার ঘোষণা এলো।

    এবারের আসরে একজন সন্দেহভাজন করোনা আক্রান্ত ক্রিকেটারের অংশ নিয়েছিলেন সেটিও নিশ্চিত করা হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে।

    কয়েকদিন আগেই পঞ্চম আসরের সূচি পরিবর্তন করা হয়। নতুন সূচিতে মঙ্গলবার দুটি সেমিফাইনাল ও বুধবার ফাইনাল আয়োজনের ইচ্ছা ছিল। তার আগেই মঙ্গলবার স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হলো।

    সেমিফাইনালের প্রথম ম্যাচে মুলতান সুলতানের বিপক্ষে মাঠে নামার কথা ছিল পেশওয়ার জালমির। দিনের দ্বিতীয় সেমিতে করাচী কিংসের প্রতিপক্ষ ছিল লাহোর কালান্দার্স। এই দুই ম্যাচের বিজয়ীরা শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে।

    গুঞ্জন ছিল করনাভাইরাসে আক্রান্ত একজন ক্রিকেটার অংশ নিয়েছেন পিএসএলের পঞ্চম আসরে।
    জরুরি সংবাদ সম্মেলনে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান যখন টুর্নামেন্ট স্থগিতের ঘোষণা দিলেন তার পরই সাংবাদিকদের পক্ষ থেকে ওই ক্রিকেটারকে নিয়ে প্রশ্ন তোলা হয়।

    গুঞ্জন নয় বিষয়টিকে সত্য উল্লেখ করে তিনি বলেন, ‘ওই খেলোয়াড়ের পরিচয়টা গোপন রাখতে হবে। তাই আমরা তার নাম বলছি না। বিদেশি খেলোয়াড়। বর্তমানে তিনি আর পাকিস্তানে নেই। গেল ২৪ ঘণ্টায় তার দেহে করোনার লক্ষণ পাওয়া যায়।

    পিসিবির এই কর্তা জানিয়েছেন, ‘আমরা টুর্নামেন্ট স্থগিত করছি। পরিস্থিতি স্বাভাবিক হলে ম্যাচ তিনটির নতুন সূচি দেয়া হবে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি