• শিরোনাম

    ‘ওরাও পর্ণ মুভি দেখে’

    | ২৯ অক্টোবর ২০১৭ | ৯:০০ পূর্বাহ্ণ

    ‘ওরাও পর্ণ মুভি দেখে’

    ‘ওরাও পর্ণ মুভি দেখে’

    অনলাইন ডেস্ক

    সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে ওরাও পর্ণ মুভি দেখে বলে মন্তব্য করেছেন আয়ারল্যান্ডে বসবাসরত মিস আয়ারল্যান্ড ও মিস আর্থ ইন্টারন্যাশনাল মাকসুদা আক্তার প্রিয়তি।

    প্রিয়তি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘ফেসবুকের ভিডিওতে আপনারা দেখছেন আমার পিছনে ও পাশে কিছু পুরুষ মানুষ আর সামনে পুরো দেয়াল জুড়ে আয়না। চাইলেই উনারা আমার পাছার দিকে আর আয়না দিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকতে পারে, চোখে চোখ পড়তে পারে, অথচ আমি নিজ চোখে একজনকেও দেখলাম না আমার দিকে কেও তাকিয়েছে, বাজে দৃষ্টি তো দুরের কথা।

    আমি বলছি না ওরা তুলসী পাতা ধোয়া মানুষ। ওরাও তাকায় কিন্তু আমরা দেখতে পাইনা। ওরাও পর্ণ মুভি দেখে। গার্লফ্রেন্ডদের নিয়ে বিছানায় যায়। কিন্তু একই সময় তারা তাদের ভদ্রতার সীমারেখা জানে, চোখ কন্ট্রোল করতে জানে, সম্মান করতে জানে। কেও যেন তার/তাদের পাশে অস্বস্তি অনুভব না করে এবং পাশের মানুষ যেন তার/তাদের পাশে নিরাপদ ও সিকিউর ফিল করে। আপনারা কি পারেন না, আপনার বিপরীত লিঙ্গকে দেখার দৃষ্টি ভঙ্গি বদলাতে? পারেন না, চোখকে কন্ট্রোল করতে? পারেন না, পাশের মানুষটি যেন আপনার পাশে অস্বস্তি ফিল না করে সেই দিকে খেয়াল রাখতে? অন্তত শিক্ষিত সমাজের কাছে তো এইটুকু আশা করা যায়।

    webnewsdesign.com

    অবশ্যই পারেন, যদি আপনি চান। কারণ, চোখ আপনার, মন আপনার, মস্তিষ্কও আপনার। আর এইগুলোর নিয়ন্ত্রণ করার মালিক ও আপনি। দরকার শুধু নিজের সাথে নিজেই চর্চা করার, নিজেকে আয়ত্তে আনার।’

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন