• শিরোনাম

    এ এলাকায় যত উন্নয়নমূলক কাজ হয়েছে তা একমাত্র আ’লীগ সরকার করেছে -মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    | ২৫ ডিসেম্বর ২০১৭ | ১২:৫৪ অপরাহ্ণ

    এ এলাকায় যত উন্নয়নমূলক কাজ হয়েছে তা একমাত্র আ’লীগ সরকার করেছে -মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    এ এলাকায় যত উন্নয়নমূলক কাজ হয়েছে তা একমাত্র আ’লীগ সরকার করেছে

    -মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার গনমানুষের নেতা, মুক্তিযোদ্ধের ১নং সেক্টর এর কমান্ডার, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ও বর্তমান নৌ পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি  সোমবার দিনব্যাপী উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে যোগ দেন।

    এ সময় তিনি তার বক্তব্যে বলেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে এ যাবত যত উন্নয়নমূলক কাজ হয়েছে তা এক মাত্র আওয়ামীলীগ সরকার করেছে। রাস্তা-ঘাট,ব্রীজ-কালভাট,স্কুল,কলেজ থেকে শুরু করে ঘরে ঘরে বিদ্যুৎসহ নানা উন্নয়নের কাজ হয়েছে। এ সময় তিনি আরো বলেন, রাজনৈতি করে যদি মানুষের সেবায় সামিল হতে না পারি তাহলে মরে গেলেও মানুষ আর মনে রাখবে না। রাজনৈতি মানে ক্ষমতা ঠিকে থাকা নয়,মানুষের কল্যানে কাজ করা হচ্ছে বড় কথা।স্বাধীনতার জন্য বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে যা আওয়ামীলীগ সরকারের সময় মানুষ স্বাধীন ভাবে চলাপেরা করতে পারছে। ক্ষমতা ও দায়িত্ব নিয়ে আওয়ামীলীগ শান্তিপূর্ণভাবে দেশ চালাচ্ছে।আগামিতে যদি উন্নয়নের এ ধারা ধরে রাখতে চান তাহলে আবারো নৌকা মার্কায় ভোট দেন। বিগত সরকারে যারা ছিল তারা জনগনের কাছে এসে কোন খোজ নেয়নি,কিন্তু আওয়ামালীগ যতবারে ক্ষমতায় এসেছে ততভাবে জনগনের পাশে এসে দাড়িয়েছে। তাই আমি আবারো বলি আগামি তিন মাসের মধ্যে এ ইউনিয়নের যারা বিদ্যুৎ পায়নি তাদেরকে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করে দেওয়া হবে। এখন থেকে যার যা অভিযোগ রয়েছে তা সরাসরি আমার কাছে বলে সমাধানের চেষ্টা করবো বলে কথা দিলাম।
    সকাল ৯ টায় ইউনিয়নের হরিপুর গ্রামে, পরে মালিগাঁও ও মোহাম্মদপুর গ্রামে মহিলা আওয়ামীলীগ আয়োজিত উঠান বৈঠকে যোগ দেন মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

    আয়োজিত এসব অনুষ্ঠানের সঞ্চলনা করেন, হাজীগঞ্জ শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু ও সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম।
    আয়োজিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের সভাপতি আ স ম মাহাবুব উল আলম লিপন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো.মাঈনুদ্দিন,জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক আহসান হাবিব অরুন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল,কাজী আনোয়ারুল হক হেলাল।
    এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জামাল হোসেন,গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী ফয়েজ আহম্মেদ, উপজেলা যুবলীগ নেতা আহসান হাবিব, নাহিদুল ইসলাম সোহেল, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুর আহম্মেদ বিপ্লব,সাধারন সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,শহর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল,সাংগঠনিক সম্পাদক সোহরাভ ওয়াজেদ তাজ প্রমুখ।

    webnewsdesign.com

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন