• শিরোনাম

    এবার জমেছে জিৎ-ফারিয়ার মনের কিনারে

    | ০৭ জানুয়ারি ২০১৮ | ৯:৪৫ পূর্বাহ্ণ

    এবার জমেছে জিৎ-ফারিয়ার মনের কিনারে

    এবার জমেছে জিৎ-ফারিয়ার মনের কিনারে

    এবার জমেছে জিৎ-ফারিয়ার মনের কিনারে

    নতুন ধামাকা নিয়ে হাজির হচ্ছেন কলকাতার সুপারস্টার জিৎ। তার সঙ্গী হয়েছেন বাংলাদেশের গ্ল্যামার গার্ল হিরোইন নসুরাত ফারিয়া। এই জুটির নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। মুক্তির আগেই টিজার, ট্রেলার আর গান দিয়ে ইউটিউব জমিয়ে দিয়েছে ছবিটি।

    সর্বশেষে গেল ৫ জানুয়ারি মুক্তি পেয়েছে আশোক পতি পরিচালিত এই ছবির ‘মনের কিনারে’ শিরোনামের একটি গান। ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মাত্র দুইদিনেই দর্শক ছাড়িয়ে গেছে ৪ লাখেরও বেশি। আর জিতের মালিকানাধীন গ্রাসরুট এন্টারটেইনমেন্টের চ্যানেলে এর দর্শক প্রায় ৫ লাখ। দুই দেশেই বেশ জমে উঠেছে ‘মনের কিনারে’।

    রাজ বর্মনের কণ্ঠে এ গানটির সংগীতায়োজন করেছেন কলকাতার স্যাভি। গানটির কোরিওগ্রাফি করেছেন জায়েস। ইতালি, ভারতসহ বেশকিছু সুন্দর জায়গায় এ ছবির শুটিং হয়েছে।

    webnewsdesign.com

    ছবিটি নিয়ে বেশ আশাবাদী ফারিয়া। তিনি বলেন, ‘নতুন বছরে দর্শকের জন্য দারুণ উপহার হিসেবে আসছে ‘ইন্সপেক্টর নটি কে’। ৫ জানুয়ারি মুক্তি পাওয়া ‘মনের কিনারে’ গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। আশা করছি, জিতের সঙ্গে কাজের সাফল্যে নতুন রেকর্ড হবে এই ছবিতে। ‘বাদশা’ ও ‘বস টু’ ছবিকেও ছাড়িয়ে যাবে ‘ইন্সপেক্টর নটি কে’। পাশাপাশি আমার ক্যারিয়ারের প্রথম ছবি ‘আশিকি’র পরিচালক অশোক পতিরও সঙ্গেও কাজের নতুন আনন্দ যোগ হবে।’

    ফারিয়া জানালেন, এ ছবিতে তার চরিত্রের নাম সামিরা। দর্শক পর্দায় পুলিশ বেশে দেখবে ফারিয়া ও জিৎকে। আর নতুন এ ছবিতে নাচ, গান, সংলাপ সবকিছুতেই নতুনত্ব দেখতে পাবেন।

    ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি নির্মিত হচ্ছিলো যৌথ প্রযোজনায়। জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কসের সঙ্গে বাংলাদেশ থেকে যুক্ত ছিলো জাজ মাল্টিমিডিয়া। তবে বাংলাদেশে সম্প্রতি যৌথ প্রযোজনার নীতিমালাতে পরিবর্তন আসায় বাংলাদেশে ছবিটির মুক্তি নিয়ে সংকটে রয়েছে জাজ। এদিকে জিৎ-ফারিয়ার ভক্তরা জাজের ফেসবুক প্যাজে মন্তব্য করছেন ছবিটি কলকাতার পাশাপাশি একইদিনে বাংলাদেশে মুক্তি দেয়ার জন্য।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন