• শিরোনাম

    এক বধুর দুই স্বামী নিয়ে তোলপাড়!

    | ২৫ নভেম্বর ২০১৭ | ৪:১৪ অপরাহ্ণ

    এক বধুর দুই স্বামী নিয়ে তোলপাড়!

    এক বধুর দুই স্বামী নিয়ে তোলপাড়!
    বিশেষ প্রতিবেদক॥


    এ কোন বাংলা ছবির শিরোনাম নয়, বাস্তবে এক বধুর দুই স্বামী নিয়ে গত কয়েকদিনে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। গত ১২ নভেম্বর হাজীগঞ্জ পৌর এলাকার প্রথম স্বামীর বাড়াটিয়া বাসা থেকে বধু মৌসুমী আক্তার পরক্রীয়া প্রেমীকের হাত ধরে পালিয়ে যায়।

    বর্তমানে এ বধুর বিরুদ্ধে প্রথম স্বামী থানায় লিখিত অভিযোগের প্রক্রিয়া রয়েছে।
    জানা যায়, গত তিন বছর পূর্বে ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের তেলিসাইর গ্রামের সফিউল্ল্যাহ মিজি ছেলে সৌদি প্রবাসী মো.মাসুদ আলমের সাথে মোবাইল ফোনে একই উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের তা¤্রশাষন গ্রামের মোস্তফা পাটওয়ারীর মেয়ে মৌসুমী আক্তার কোট এফেডেভিটের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। চলতি মাসের প্রথম সপ্তাহে স্বামী মো.মাসুদ আলম হাজীগঞ্জে তার ভাড়াটিয়া বাসায় বধু মৌসুমী আক্তারের সাথে এক সপ্তাহ সংসারে আবদ্ধ হয়।

    webnewsdesign.com

    এক সপ্তাহ পর স্ত্রী মৌসুমী স্বামীর নগদ ১লক্ষ টাকা, ৩ টা দামি মোবাইল ফোন ও ৫ ভরি স্বর্ণলংকারসহ সৌরভ নামের এক পরকীয়া প্রেমিক যুবকের সাথে পালিয়ে যায়। পরবর্তীতে খোজ নিয়ে জানা যায়, ফরিদগঞ্জের পরকীয়া প্রেমিক সৌরভের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়ে মৌসুমী আক্তার নতুন সংসারে দিন কাটাচ্ছেন। মৌসুমী আক্তারের প্রথম স¦ামী মাসুদ আলম বলেন, ২০১৪ সালে সৌদিআরবে থাকা অবস্থায় মৌসুমীর সাথে আমার কিছু দিন মোবাইল ফোনে কথা হয় ।

    এর তিন মাস পর মোবাইলের মাধ্যমে কোট এফেডেভিট করে বিয়ে হয়। বিয়ের সাড়ে ৩ বছরের মাথায় চলতি মাসে দেশে আসি। বিদেশে থাকা অবস্থায় আমি তাকে ও তার বাবা মোস্তফা পাটওয়ারীর নামে বিভিন্ন দাগে গল্লাক জনতা ব্যাংক শাখার মাধ্যমে প্রায় ৫ লক্ষ টাকা পাঠাই।

    বর্তমানে বিদেশ থেকে আনা নগদ ১ লক্ষ টাকা,৩টি মোবাইলসেট ও ৫ভরি স্বর্ণ নিয়ে সৌরভ নামের এক ছেলের সাথে পালিয়ে গিয়ে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছে । আমি টাকা প্রয়শা হারিয়ে এখন প্রায় নিঃস্ব হয়ে পড়েছি। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগের প্রস্ততি চলছে বলে জানাযায়।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ
    বোকরা নিষিদ্ধ! হাজীগঞ্জে বোরকা পরার অপরাধে আধাঁঘন্টা খাতা আটক রাখার অভিযোগ