• শিরোনাম

    আমিরের সঙ্গে প্রথম দেখা শাহরুখ ও সালমানের

    | ৩১ অক্টোবর ২০১৭ | ৮:৪৪ পূর্বাহ্ণ

    আমিরের সঙ্গে প্রথম দেখা শাহরুখ ও সালমানের

     আমিরের সঙ্গে প্রথম দেখা

    শাহরুখ ও সালমানের

    শাহরুখ ও সালমানের সঙ্গে আমিরের প্রথম দেখা

    বলিউডের ‘ত্রিরত্ন’ হিসেবে পরিচিত তিন খান। তারা হলেন শাহরুখ খান, সালমান খান ও আমির খান। তিনজনই ইন্ডাস্ট্রির বর্তমান প্রাণপুরুষ। সম্প্রতি ‘সিট উইথ হিট লিস্ট’ নামক একটি সাক্ষাৎকারমূলক অনুষ্ঠানে সে কথা বলেন আমির। শাহরুখ ও সালমানের সঙ্গে তার পরিচয়ের গল্প তুলে ধরেন মিস্টার পারফেকশনিস্ট।

    অনুষ্ঠানটির সঞ্চালক মায়াঙ্ক শেখর আমিরের কাছে জানতে চেয়েছিলেন কিভাবে পরিচয় হয়েছিল শাহরুখ ও সালমানের সঙ্গে। উত্তরে আমির জানান, ১৫ বছর বয়সে বলিউড পরিচালক আদিত্য ভট্টচার্যের বাড়িতেই প্রথম দেখা হয়েছিল সালমানের সঙ্গে। একটি শর্টফিল্ম নিয়ে কাজ করবেন বলে আদিত্যর বাড়ি গিয়েছিলেন আমির। আর সেখানেই সালমানের সাথে পরিচিত। তবে এর আগে তারা দুজনেই সেন্ট ফিল স্কুলে একটি ক্লাসে একসঙ্গে পড়েছিলেন। সে সময় কেউ কাউকে চিনতেন না এবং কথাও বলতেন না।

    এছাড়াও শাহরুখের সঙ্গে পরিচয় নিয়ে আমির খান বলেন, প্রথম কথা হয়েছিল ‘রাজু বান গ্যায়া জেন্টালম্যান’ ছবির শুটিং স্পটে। জুহি চাওলার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আমির আর তখনই পরিচয় হয়েছিল সে ছবির নায়ক শাহরুখ খানের সঙ্গে।

    webnewsdesign.com

    এসব প্রশ্নের বাইরেও আমিরের কাছে চলতি বছর বলিউডের ছবিতে মন্দার কারণ নিয়েও জানতে চাওয়া হয়। চলতি বছরে তিন খানের সাফল্য না পাওয়া অনেকেই ধরে নিচ্ছেন খানদের রাজত্ব শেষের পথে। এমন মন্তব্যের বিপরীতে আমির জানান, ‘সাফল্য না পেলেই কেউ ফুরিয়ে যায়না। এ বছর আমাদের ছবি ছাড়াও অক্ষয় কুমার, অজয় দেবগান ও হৃত্বিকের ছবি ভালো করেছে। আমরা একটা দীর্ঘসময় ধরে ভালো করে এসেছি। তাতে কিছুটা সাময়িক ভাটা আসতেই পারে। তবে তা মানেই ফুরিয়ে যাওয়া নয়।’

    যোগ করে আমির খান বলেন, ‘আপনি যদি অমিতাভ বচ্চনের দিকে তাকান, তবে দেখবেন একসময় প্রচুর ক্রেজ তৈরি করেছিলেন তিনি। মাঝখানে কিছুটা ম্লান ছিলেন। কিন্তু দেখুন ৭৫ বছর বয়সে এসে আবার তিনি কতোটা ঝলমলে কাজ করে যাচ্ছেন। তার মতো স্টারডম আমরা কেউই অর্জন করতে পারিনি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন