• শিরোনাম

    আমিরের ওপর চটেছেন ক্যাটরিনা

    | ১৪ অক্টোবর ২০১৭ | ৪:৩০ পূর্বাহ্ণ

    আমিরের ওপর চটেছেন ক্যাটরিনা

    আমিরের ওপর চটেছেন ক্যাটরিনা
    অনলাইন ডেস্ক

    আমির খানের ‘থাগস অফ হিন্দুস্তানে’ প্রধান চরিত্রে অভিনয় করছেন ফাতিমা সানা শেখ। যেখানে গুরুত্বহীন চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।
    আর এমন বৈষম্যের জন্য নাকি আমিরের ওপর নাকি বেজায় চটেছেন ক্যাটরিনা।

    সম্প্রতি এক ওয়েব পোর্টালে সাক্ষাৎকার দেওয়ার সময় ছবির চিত্রনাট্যের এই গোপন কথাটি জানিয়ে দেন আমির খান নিজেই। ছবিতে ফাতিমা যখন মূল ভূমিকায় রয়েছেন, তখন ক্যাট রয়েছেন শুধু নাচ-গানের দৃশ্যে। এমনকি ছবি সম্পর্কে বলতে গিয়ে নাকি ক্যাটের নাম প্রথমে উল্লেখই করেননি আমির।

    সাক্ষাৎকারে আমির খান বলেন, ছবির চিত্রনাট্যের সমস্ত গুরুত্বপূর্ণ চরিত্র, যেমন যে চরিত্রতে তিনি, বিগ বি এবং ফাতিমা রয়েছেন, সেটা খুব ভালভাবে লেখা হয়েছে। এসময় সাংবাদিক ক্যাটরিনার কথা জানতে চাইলে মিস্টার পারফেকশনিস্ট বলেন, হ্যাঁ, ক্যাটও সেখানে আছেন। তবে কোনোভাবেই তিনি যে চরিত্রে রয়েছেন, সেটাকে প্রধান চরিত্র বলা যায় না। ছবির মোট তিনটি গানের মধ্যে দু’টিতে রয়েছেন ক্যাটরিনা। সেদিক দিয়ে দেখতে গেলে, গুরুত্বপূর্ণ জায়গাই পেয়েছেন ক্যাটরিনা।
    তবে ছবির গল্পটি ফতিমাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে, সেখানে তিনিই রয়েছেন।

    webnewsdesign.com

    সূত্রের খবর, স্বাভাবিকভাবেই এই খবরে চটেছেন ক্যাটরিনা ও তার ভক্তরা। ছবিতে যেখানে শুধুই একজন গ্ল্যামার ডল ক্যাটরিনা, সেখানে ফাতিমা তার অভিনয়ের সৌজন্যে ছবির মূল চরিত্রে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন