• শিরোনাম

    আমাদের সময় সবাই সুখে শান্তিতে বসবাস করছে, আগামীতেও থাকবে — মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    | ২৬ ডিসেম্বর ২০১৭ | ৩:৪০ অপরাহ্ণ

    আমাদের সময় সবাই সুখে শান্তিতে বসবাস করছে, আগামীতেও থাকবে — মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

    শাহরাস্তিতে উঠান বৈঠকে
    আমাদের সময় সবাই সুখে শান্তিতে বসবাস করছে, আগামীতেও থাকবে
    ———– মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
    শাহরাস্তি প্রতিবেদক॥
    শাহরাস্তিতে গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দিন ব্যাপী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মেহের দক্ষিণ ইউনিয়নের রাজা খাঁর জজ হান্নান সাহেবের বাড়ি, দেবকরা রুহুল আমিন মিয়ার বাড়ি, মালরা ও ভোলদিঘীতে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

    মেহের দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান সফি আহম্মদ মিন্টুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আগামী ৬ মাসের মধ্যে শাহরাস্তিতে বিদ্যুৎ ছাড়া কোন থাকবে না।

    আমাদের সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। কেবল ডাকাতিয়া নদীর উপরই ৮টি ব্রীজ নির্মিত হয়েছে।

    webnewsdesign.com

    আমাদের সময় সবাই সুখে শান্তিতে বসবাস করছে, আগামীতেও থাকবে। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী, পৌর মেয়র হাজী আবদুল লতিফ, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খোকন সরকার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, চৌধুরী মোস্তাফা কামাল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক আবদুল মান্নান বেপারী, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আহছান মঞ্জুরুল ইসলাম জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেদোয়ান হোসেন সেন্টু, কৃষক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন জনি, মেহের দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

     

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন