• শিরোনাম

    আবারো পদ্মাপাড়ে কলাই রুটি খেলেন ওবায়দুল কাদের

    | ০২ নভেম্বর ২০১৭ | ১১:০৫ পূর্বাহ্ণ

    আবারো পদ্মাপাড়ে কলাই রুটি খেলেন ওবায়দুল কাদের

    আবারো পদ্মাপাড়ে কলাই রুটি খেলেন ওবায়দুল কাদের

    অনলাইন ডেস্ক

    আবারো পদ্মাপাড়ে কলাই রুটি খেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, রাজশাহী এলাম, আর কলাই রুটি খাব না, তা তো হয় না। এবারও কলাই রুটি খাবো। গতকাল মঙ্গলবার রাজশাহী সড়ক ভবনে সাংবাদিকদের সামনে এমন কথাই বলেছিলেন তিনি। তবে কখন তিনি কলাই রুটি খেতে যাবেন, তা জানাননি। পরদিন সকালেই অবশ্য কলাই রুটির টানে রাজশাহী সার্কিট হাউসের পেছনে শিমলা পার্ক এলাকায় ছুটে যান তিনি। সেখানে পদ্মা নদীর পাড়ের খুব সাধারণ একটা রুটির দোকানে বসেই তিনি তার কলাই রুটি খাওয়ার খায়েস মেটান। ওবায়দুল কাদের রুটি খেতে খেতে মিনা বেগম এবং তার স্বামীর সঙ্গে কয়েকটি ছবিও তোলেন। পরে ওই ছবিগুলো মন্ত্রী তার ফেসবুক আইডিতে শেয়ার করেন। সেসব ছবিতে দেখা যায়, টাউজার ও গেঞ্জি পরে খুব সাধারণ বেশে তিনি মিনার দোকানে যান। তার পায়ে ছিল একজোড়া কেডস। মাত্র ৪ ঘণ্টায় ওই ছবিগুলোতে লাইক দেন তার ১২ হাজারেরও বেশি ভক্ত। শেয়ার করেন ২৬১ জন।
    রুটি দোকানি মিনা বেগম বলেন, এর আগে মন্ত্রী যখন তার দোকানে রুটি খেতে গিয়েছিলেন, তখন তিনি প্রথমে তাকে চিনতে পারেননি। পরে তিনি বিষয়টি জানতে পেরেছিলেন। তবে আজ তিনি মন্ত্রীকে দেখামাত্রই চিনে ফেলেন। মন্ত্রী বেগুন ভর্তা দিয়ে তার হাতে বানানো একটি কলাই রুটি কিনে খান। ততক্ষণে আশপাশের অনেক মানুষ এসে ভিড় জমান তার দোকানে।
    আজ বুধবার মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামাউন ইসলাম। তিনি জানান, সকাল ৭টার দিকে মন্ত্রী পর্যটন মোটেল থেকে বের হয়ে শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় হাঁটতে যান। সেখানে কিছু সময় কাটিয়ে তিনি গাড়ি চড়ে নগরীর তেরোখাদিয়া এলাকা ঘুরে আসেন। সেখান থেকে সোজা চলে যান সেই রুটির দোকান।এর আগে গত ফেব্রুয়ারিতে রাজশাহী এসে তিনি সেখানেই কলাই রুটি দিয়ে সকালের নাস্তা করেছিলেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন