• শিরোনাম

    আদালতে দুপুরে জাউভাত খেলেন খালেদা

    | ২১ ডিসেম্বর ২০১৭ | ৯:৫৮ পূর্বাহ্ণ

    আদালতে দুপুরে জাউভাত খেলেন খালেদা

    আদালতে দুপুরে জাউভাত খেলেন খালেদা

    আদালতে দুপুরে জাউভাত খেলেন খালেদাঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুপুরে খাবারে জাউভাত খেয়েছেন। আর এ জাউভাত নিজ হাতে রান্না করে আদালতে নিয়ে এসেছিলেন জাতীয়বাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

    বৃহস্পতিবার বকশীবাজারের বিশেষ জজ ড. আখতারুজ্জামার জিয়ার আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার যুক্তি উপস্থাপন শুরু হয় সকাল ১১টা ১৫ মিনিটে। দুপুর ১টা ১০ মিনিটে একঘণ্টার জন্য আদালত বিরতি দেওয়া হয়। বিরতির সময় খালেদা দুপুরের খাবারে জাউভাত খেয়েছেন বলে জানান আফরোজা আব্বাস।

    তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া জাউভাত খেতে পছন্দ করেন, তাই আমি নিজ হাতে তার জন্য এ খাবার রান্না করে এনেছি। চিকন চালের নরম করে রান্না করেছি। এর মধ্য সবজি ও চিকেন ছিল।’

    বকশীবাজারের বিশেষ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ সকাল ১১টা ৫ মিনিটে উপস্থিত হন। এরপর খালেদা জিয়ার আইনজীবী আব্দুর রেজ্জাক খান দ্বিতীয় দিনের মতো যুক্তি উপস্থাপন শুরু করেন।

    webnewsdesign.com

    আইনজীবী আব্দুর রেজ্জাক খানের যুক্তি উপস্থাপন শেষ হলে ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, খন্দাকার মাহবুব হোসন ও এজে মোহাম্মদ আলী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করবেন।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি